অন্য কারও প্রেমে পড়েছেন অভিষেক!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৯

ঐশ্বর্য রাই বচ্চনকে ছেড়ে অন্য কারও প্রেমে পড়েছেন অভিষেক। প্রেম উনি করবেন ঠিকই তবে ছবির পর্দায়। ব্যক্তিগত জীবনে তিনি ঐশ্বর্যের লয়্যাল হাজবেন্ড। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মনমরজিয়া’ ছবির নতুন গান ‘চোঁচ লাড়াইয়া’৷

গানে ফুটে উঠেছে অভিষেক এবং তাপসী পান্নুর অনস্ক্রিন রোম্যান্স। গানটি গেয়েছেন হর্শদীপ কৌর এবং জাসিম শর্মা। গতেবাঁধা একই লাভ স্টোরি। টিপিক্যাল বলিউড রোম্যান্স। দুটি ছেলে একটি মেয়ে। ত্রিকোণ প্রেমের সম্পর্ক। ক্ল্যাইম্যাক্সে কার সঙ্গে মিল হবে নায়িকার। সেই নিয়ে টানটান উত্তেজনা।

কিন্তু এই একই ছাঁচে ফেলা প্রেমের কাহিনিতে দর্শকের মন আর বসে না। সিনেপ্রেমীরা চায় গল্পে নতুন মোড়, ট্যুইস্টের পর ট্যুইস্ট। তাদের সেই খিদে আর কেউ মাথায় রাখুক না রাখুক পরিচালক অনুরাগ কাশ্যপ ঠিকই রাখেন।

সেই কারণেই ‘মনমরজিয়া’ ছবির ট্রেলারে প্রেমের মোড়কে সিরিয়স মেসেজ নিয়ে এলেন তিনি। মুখ্য ভূমিকায় অভিষেক বচ্চন, ভিকি কৌশল এবং তাপসী পান্নু। ছবির তিন চরিত্র ভিকি (ভিকি), রুমি (তাপসী) এবং রবি (অভিষেক)।

ভিকি এবং রুমির টক-ঝাল-মিষ্টি সম্পর্কের খানিক ঝলক ট্রেলারের শুরুতেই দেখা গেছে। তাদের এই মিষ্টি সম্পর্কে সমস্যা একটাই, যখনই রুমি বিয়ের কথা বলে তখনই ভিকি বেঁকে বসে। রুমির পরিবারের সঙ্গে আজ কথা বলব কাল বলব বলে রোজই এড়িয়ে যায় ভিকি।

সহ্যসীমার বাঁধ ভাঙতেই রুমি, ভিকিকে আলটিমেটাম দেয় যদি সে বিয়ের কথা না বলে তাহলে রুমি বাড়ির পছন্দ করা ছেলেকেই বিয়ে করে নেবে। প্রথমদিকে ব্যাপারটা নেহাতই ঠাট্টা ভেবে উড়িয়ে দিয়েছিল ভিকি।

তবে রবির প্রবেশেই টনক নড়ল তার৷ ওই যে কথায় বলে না দাঁত থাকতে দাঁতের মর্ম বোঝে না। ভিকিরও হল সেই হাল। রবির সঙ্গে রুমির বিয়ে ঠিক হওয়াই ভিকির চরিত্রে দেখা দিল ‘রোমিও’র ছোঁয়া। রুমিকে পাওয়ার জন্য যে কোনও বাঁধা পেরোতে রাজি হয়ে যায় সে। নানা পরিস্থিতির মধ্যে দিয়ে তাদের সম্পর্কে তিক্ততা আসতে থাকে। প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায় তাদের।

অন্যদিকে, ধীরে ধীরে এগিয়ে আসছে বিয়ের ডেট৷ ট্রেলারে একটি দৃশ্যে দেখা যায় বিয়ের জন্য রবিকে বারণও করে দিল রুমি। তাহলে শেষ দৃশ্যে তাদের হানিমুনের প্রসঙ্গই বা উঠল কী করে? ভিকির সঙ্গে রুমির পরিবারের লড়াইয়েরই বা কী পরিণাম হল? সবের উত্তর পাওয়া যাবে ১৪ সেপ্টেম্বর। চলতি বছর এই দিনেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

ইনটেন্স লাভ স্টোরিতেও রয়েছে গুরুগম্ভীর সাবপ্লট। তবে অনুরাগ কাশ্যপের একটাই বার্তা বদলে দিচ্ছে সবার দৃষ্টিভঙ্গী। প্রেম, ভালবাসা, জটিলতাকে যেভাবে আমরা দেখি, তা পাল্টে যেতে পারে ‘মনমরজিয়া’র ছোঁয়ায়। সবাই বলে ‘লাভ ইজ কমপ্লিকেটেড’ কিন্তু অনুরাগ বলছেন, ‘লাভ ইজ নট কমপ্লিকেটেড, পিপল আর।’

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ