১২ অক্টোবর মুক্তি পাচ্ছে ফেরদৌসের ‘মেঘকন্যা’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৬

চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে এর আগে ‘পোস্ট মাস্টার ৭১’ এবং ‘লিডার’ নামে দুই ছবিতে অভিনয় করেছেন এ প্রজন্মের নায়িকা নিঝুম রুবিনা। ওই ছবি দুটি মুক্তির আগেই ফেরদৌস ও নিঝুম রুবিনা জুটির আরেক ছবি মিনহাজ অভি পরিচালিত ‘মেঘকন্যা’মুক্তি পেতে যাচ্ছে।

আগামী ১২ অক্টোবর ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে। চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়েছেন নায়িকা নিঝুম রুবিনা।

এর আগে একাধিকবার এ ছবির মুক্তি তারিখ পেছানো হলেও এবার আর বদলাবে না উল্লেখ করে নিঝুম রুবিনা বলেন, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ নিয়েছি। ১২ অক্টোবর নিশ্চিত মুক্তি পাবে ‘মেঘকন্যা’।

তিনি জানান, বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ছবির প্রথম গান প্রকাশ হবে লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে। এরপর পোস্টার, টিজার, ট্রেলার ধীরে ধীরে প্রকাশ হবে।

নিঝুম রুবিনা বলেন, মেঘকন্যা পুরোপুরি পারিবারিক গল্পের ছবি। বলতে পারি, পুরোটাই ফ্যামিলি ড্রামা। এর ফাঁকে রয়েছে প্রেম-দুঃখ। আরও বলেন, লম্বা সময় পর মুক্তির ফলে কোনো প্রভাব পড়বে বলে আমি মনে করি না। এটা গল্প প্রধান ছবি। এ ছবিটি নিয়ে আমি অনেক শ্রম ব্যয় করেছি। আমার বিশ্বাস কাজটি সবার ভালো লাগবে।

ফেরদৌস-নিঝুম রুবিনা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, শম্পা হাসনাইন, ঋদ্ধ প্রমুখ।

ছবির চিত্রগ্রহণ করেছেন কিংবদন্তি চিত্রগ্রাহক মাহফুজুর রহমান। প্রযোজনা করেছেন এ জেড এম জাহাঙ্গীর কবির। জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবির সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ