আজকের শিরোনাম :

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়েল নির্মাণ করছেন ডিপজল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২১, ১৯:২৯

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। অভিনয়ের পাশাপাশি সিনেমা নির্মাণ ও প্রযোজনা করছেন তিনি।

ডিপজল প্রযোজিত এফ আই মানিক পরিচালিত সুপার-ডুপার হিট সিনেমা ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ মুক্তি পায় ২০০৬ সালে। এবার নির্মিত হচ্ছে এ দুটি সিনেমার সিক্যুয়েল। দুটি সিনেমা নির্মাণ করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর। ইতোমধ্যে সিনেমা দুটির চিত্রনাট‌্য প্রস্তুত হয়েছে।
 
এ দুটি সিনেমায় আগের নায়ক-নায়িকা অভিনয় করবেন না। বিষয়টি উল্লেখ করে ডিপজল বলেন, ‘সিনেমা দুটির সিক্যুয়েল নির্মাণের কথা অনেক আগে থেকেই ভাবছিলাম। শুটিংয়ের প্রস্তুতি নেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে লকডাউন শুরু হয়ে গেছে। লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু করব। এতে নতুন নায়ক-নায়িকা অভিনয় করবেন।’

আশাবাদ ব‌্যক্ত করে ডিপজল বলেন, ‘‘চলচ্চিত্রের দুঃসময়ে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রেখেছিল। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিক্যুয়েল দুটি নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রের মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে।’’

‘মুভিলর্ড’খ্যাত মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। গত আড়াই মাসে তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এগুলো হলো—‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’।

এবিএন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ