আবারও ঢাকা মাতালেন শিনা চৌহান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৬

ভারতীয় মডেল ও অভিনেত্রীশিনা চৌহান। বিপিএল উপস্থাপনার কারণে বাংলাদেশের দর্শকদের আরও কাছাকাছি আসেন তিনি। তাই ঢাকার ডাক পেলেই ছুটে আসেন কলকাতার বাসিন্দা শিনা চৌহান।

গত ০১ সেপ্টেম্বর (শনিবার) আবারও বাংলাদেশে এসেছিলেন তিনি। বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠানের উপস্থাপনায় একদিনের সফর শেষে কলকাতায় ফিরে গেছেন।

এক প্রতিক্রিয়ায় শিনা চৌহান জানান, ‘খুব চমৎকার এই ফিরে আসা। কে স্পোর্টস আমাকে বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে আমন্ত্রণ জানিয়েছে। খুব চমৎকার লঞ্চিং প্রোগ্রাম ছিলো। সত্যিই সফল ও আন্তর্জাতিকমানের একটা প্রোগ্রাম ছিলো। আমি সত্যিই খুব সম্মানিত বোধ করছি এরকম প্রেস্টিজিয়াস একটা অনুষ্ঠানে হোস্ট করতে পেরে।’

তিনি আরও বলেন, ‘খুব চমৎকার আতিথেয়তা দেখিয়েছেন আয়োজকরা। আমি খেলা ভালোবাসি, বাংলাদেশকে ভালোবাসি। সবমিলে এটা একটা লাইভ ইভেন্ট হোস্ট করার অভিজ্ঞতাটা অন্যরকম। বাংলাদেশ ফুটবল ফেডারেশনকেও ধন্যবাদ জানাতে চাই।’

উল্লেখ্য, এ মডেল ও অভিনেত্রী মিস কলকাতা হয়েছিলেন। ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স—আই অ্যাম শি’ প্রতিযোগিতায় জিতেছেন ‘আই অ্যাম ভয়েস’ পুরস্কার। জাতিসংঘের ‘ইয়ুথ ফর হিউম্যান রাইটস’ প্রকল্পের শুভেচ্ছা দূত হয়েও কাজ করছেন তিনি। বর্তমানে আন্তর্জাতিক বিভিন্ন পণ্যের জন্য মডেলিং আর উপস্থাপনা নিয়েও ব্যস্ত সময় কাটছে তার।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ