রণবীরের ট্যাটু বদলে ফেলবেন দিপ্পি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৯

আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসছে বিয়ের আসর। ইতিমধ্যেই সেজন্য তোড়জোড় শুরু হয়ে গেছ। এমনকি বিয়ের ১০দিন আগে দক্ষিণী বিয়ের রীতি মেনেই নান্দি পুজোয় বসবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

তাদের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি, মুম্বাইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে অবাক হবেন সবাই।

বিয়ের আর মাত্র দু`মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো ‘প্রাক্তন’ প্রেমিকা রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দিপ্পি। অথচ সম্প্রতি দীপিকাকে দেখা গেল ‘প্রাক্তন’ রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াচ্ছেন তিনি।

সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তার চুলটি উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল সেই আর কে ট্যাটু।

এদিকে কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে দিপ্পির রণবীর কাপুরের ছবি পোস্ট করাতে ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। অনেকেই কটাক্ষ করে বলেন- দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। সে রণবীর সিংকে ঠকাচ্ছে। এই ঘটনার পর দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল ‘বাচনা ইয়ে হাসিনো` সিনেমার সেটে। দুবছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার অভিযোগ ছিল রণবীর কাপুর তাকে ঠকিয়েছেন। তবে দীপিকাকে ঠকানোর কথা স্বীকার করে নিয়ে ছিলেন রণবীর নিজেও।

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। তবে দিপ্পি যে রণবীর কাপুরকে মন-প্রাণ দিয়ে ভালোবাসতেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

সূত্র : জি নিউজ

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ