সোনু মহিলা পরিচালকের সাথে কাজ করতে চান না : কঙ্গনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৫

বলিউডের ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানাওয়াত অভিনয়ের পাশাপাশি পরিচালনাও শুরু করেছেন। মনিকর্নিকা দিয়েই বলিউডে পরিচালক হিসাবে শুরু করছেন কঙ্গনা। তবে পরিচালক হিসেবে কাজের শুরুতেই বেশ বেগ পেতে হয়েছে কঙ্গনাকে।

তিনি পরিচালনায় আসতেই হঠাৎ করে মনিকর্নিকা ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা সোনু সুদ। আর এতেই সোনু সুদের উপর চটেছেন পরিচালক কঙ্গনা।

সোনু সুদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন কঙ্গনা রানাওয়াত। তাঁর অভিযোগ হচ্ছে, ‘সোনুর সঙ্গে আমার একবারের জন্যও দেখা হয়নি। উনি গত বছর পরিচালক কৃষ জগরলামুদির পরিচালনায় (মনিকর্নিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’র ছবিটার আগের পরিচালক যাঁর পরিচালনাতেই প্রথমে ছবির শুটিং হচ্ছিল) শেষবার মনিকর্নিকার জন্য শুটিং করেছিল।

তারপর ও ‘সিম্বা’র শুটিংয়ে ব্যস্ত হয়ে যায়। সোনু মনিকর্নিকার অন্যান্য অভিনেতাদের সঙ্গে সমন্নয় করতে হয় এমন কোনো তারিখ শুটিংয়ের জন্য দিতে পারছিলেন না।

প্রযোজন শ্যুট হওয়া সিনেমার অংশ তাঁকে দেখিয়েছেন, ছবির চিত্রনাট্যকারও তাঁকে গল্পের অংশগুলোর বর্ণনা করেছেন। তারপরেও উনি আমার সঙ্গে দেখা করতে চাননি, তিনি আসলে কোনো মহিলা পরিচালকের তত্ত্বাবধানে কাজ করতে চাইছেন না। যখন গোটা মনিকর্নিকা টিমের আমার উপর ভরসা রয়েছে, তখন সোনুর আমার জন্য কোনো তারিখ নেই, বিশ্বাসও নেই।’

এ দিকে মনিকর্নিকা ছবিতে সদাশিবরাও ভাওয়ের চরিত্রটিতে অভিনয় করছিলেন সোনু সুদ। তিনি মনিকর্নিকা ছেড়ে বেরিয়ে যাওয়ায় এই চরিত্রটির জন্য অভিনেতা জিসান আইয়ুবকে নেওয়ার কথা ভাবা হচ্ছে বলে শোনা যাচ্ছে।

কঙ্গনার ভাষ্য হচ্ছে,‘আমি যখন শেষবার সোনুর সঙ্গে কথা বললাম তখন ও (সোনু সুদ) বলল ওই চরিত্রটির জন্য আমি অন্য কাউকে নিয়ে কাজ করাতে পারি আর এরপরেই আমি জিসান আইয়ুবের সঙ্গে যোগাযোগ করি। তখন ও আমায় শুটিংয়ের জন্য সেপ্টেম্বরে তারিখ দিল। এখন আমাকে শুনতে হচ্ছে আমি নাকি ওকে মেজাজ দেখাচ্ছি, যখন সোনু আমার সঙ্গে দেখাই হয়নি তখন এই প্রশ্ন কীভাবে উঠতে পারে?’

এ দিকে কঙ্গনার অভিযোগ উড়িয়ে দিয়ে অভিনেতা সোনু সুদের মুখপাত্র জানিয়েছেন,‘সোনু পেশাগত দিক থেকে তাঁর সমস্ত কথার দাম বরাবর রেখে এসেছেন। তিনি ছবির শুটিংয়ের জন্য আগে থেকেই  তারিখ ও সময় দিয়ে রেখেছিলেন মনিকর্নিকার টিমকে।

তবে সনুর বর্তমান ছবি ‘সিম্বা’র সঙ্গে কোনও রকম সহযোগিতা মনিকর্নিকার টিম। একটা ছবির জন্য অন্য একটি ছবির কাজের ক্ষতি সোনুর পেশাগত নীতির বাইরে। সে কারণেই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ