আজকের শিরোনাম :

কামিলা মোহনেকে বিয়ে করছেন লিওনার্ডো!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫১

বিশ্ববিখ্যাত চলচ্চিত্র ‘টাইটানিক’ মুক্তি পায় ১৯৯৭ সালে। ছবিটির পরিচালক, লেখক ও সহপ্রযোজক বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব জেমস ক্যামেরন। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন লিওনার্ডো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট।

জ্যাক চরিত্রে লিওনার্ডো ডিক্যাপ্রিওর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজো সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ।

২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ছবিটি। ১১টি ক্ষেত্রে একাডেমি পুরস্কার জিতে নেয় এবং সর্বকালের সবচেয়ে বেশি উপার্জন করা ছবির তালিকায় স্থান দখল করে।

লিওনার্দো ডিক্যাপ্রিওর ভক্তদের জন্য সুখবর হলো ভক্তদের প্রিয় তারকা এবার বিয়ে করতে চলেছেন। কনের নাম কামিলা মোহনে। গুঞ্জন শোনা যাচ্ছে, আর্জেন্টিনার এই মডেলের সঙ্গে ৮ মাসের প্রেম লিওর।

তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তার কাছের মানুষদের ভাষ্য, প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ের বিষয় নিয়েও ভাবছেন।

এর আগেও অবশ্য ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গে লিওর প্রেমের গুঞ্জন শোনা যায়। জিজালে বিয়ে করতে রাজি থাকলেও ডিক্যাপ্রিওই নাকি পিছিয়ে যান।

জানা গেছে, এখন লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। ৪৩ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ২১ বছর বয়সী মডেল-অভিনেত্রী কামিলা বিয়েতে তার পরিবারের তরফ থেকেই নাকি সায় রয়েছে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ