আজকের শিরোনাম :

এবার ঐশ্বরিয়ার উপর ক্ষেপেছেন সঞ্জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৬

বলিউডে গুঞ্জন রটেছে অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’র জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন ঐশ্বরিয়া রাই। স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্যই নাকি বনশালির সিনেমা ছেড়েছেন ঐশ্বরিয়া। এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডের সর্বত্র। কিন্তু এই খবর শুনে ক্ষেপে গেছেন সঞ্জয় লীলা বনশালি।

জানা গেছে, সঞ্জয় লীলা বনশালি কখনওই ঐশ্বরিয়াকে তার আগামী সিনেমার জন্য প্রস্তাব দেননি। শুধু তাই নয়, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এর জন্যও নাকি কখনও বনশালি রাই’কে প্রস্তাব দেননি। এসব বিষয়ে যা বলা হচ্ছে, তার পুরোটাই গুজব বলেও দাবি করেছেন বনশালির মুখপাত্র। এমনকি তিনি ঐশ্বরিয়া রাইয়ের ওপর ব্যাপক ক্ষেপেও রয়েছেন।

সম্প্রতি শোনা যায়, অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করেছেন ঐশ্বরিয়া। শুধু তাই নয়, বনশালির সিনেমায় না করে ঐশ্বরিযা তার ক্যারিয়ারের অন্যতম বড় ভুল করে ফেললেন বলেও বলিউড সমালোচকদের একাংশের পক্ষ থেকে দাবি করা হয়।

এ বিষয়ে বলিউডের এই জনপ্রিয় পরিচালকের পক্ষ থেকে জানানো হয়েছে, কয়েক বছর আগে ‘বাজিরাও মস্তানি’-র কথা প্রকাশ্যে আনেন তিনি। ‘বাজিরাও মস্তানি’র জন্য ওই সময় তার প্রথম পছন্দ ছিলেন কারিনা কাপুর। কিন্তু, যে কোনও ভাবে কারিনার সঙ্গে কাজ করা হয়নি ওই সময়।

কিন্তু, ‘পদ্মাবত’-এর জন্য প্রথম থেকেই দীপিকাকে বেছে নিয়েছিলেন বলেও জানিয়েছেন এই পরিচালক। এ সিনেমার জন্য কখনও অন্য কোনও অভিনেত্রীর কথা ভাবা হয়নি বলেও দাবি করেছেন বনশালি। কিন্তু, কীভাবে এই ধরনের গুজব ছড়িয়ে পড়ছে, সে বিষয়েও প্রশ্ন তোলেন বলিউডের এই পরিচালক। যদিও ঐশ্বরিয়া এ বিষয়ে এখনও মুখ খোলেননি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ