বিয়ের পিঁড়িতে বসলে করিনাকেই বিয়ে করতাম : করণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫১ | আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৮

বলিউডে কে কখন কার বন্ধু হয়ে যান আর কার সঙ্গে কখন সম্পর্ক ভেঙে যায়, তা বোঝার উপায় নেই। সকলেরই জানা রয়েছে- করণ জহরের সঙ্গে কারিনা কাপুরের একটা গভীর বন্ধুত্ব রয়েছে।

অমৃতা অরোরা, মালাইকা অরোরা, কারিশ্মা কাপুর এবং কারিনা কাপুররা যেমন ‘গার্লস গ্যাং’ হিসেবে পরিচিত, তেমনি কারিনার সঙ্গে করণের বন্ধুত্বের গল্পও সর্বজনবিদিত।

সম্প্রতি একটি জনপ্রিয় টক শো-তে হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জহর। আর সেখানেই নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হন তিনি। সেখানে কারিনার বিষয়ে খোলামেলা কথা বলেন করণ।

তিনি জানান, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে করিনাকেই বিয়ে করতেন তিনি।

শুধু তাই নয়, পছন্দের নারীর বিষয়ে বলার পাশাপাশি যৌনতা নিয়েও প্রশ্ন করা হয় করণকে। সেখানে তিনি বলেন, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন। তবে বলিউডের কাছ থেকে এখনও অনকে কিছু শেখার বাকি আছে তার। এমন মন্তব্য করেন করণ।

এদিকে বিয়ে না করলেও, এই মুহূর্তে যশ এবং রুহির নামে দুই সন্তানের বাবা করণ জহর। পরিচালক এবং প্রযোজনার কাজের পাশাপাশি যশ, রুহিকে বড় করে তোলার কাজও মন দিয়েই শুরু করেছেন করণ।

সম্প্রতি তৈমুর এবং রুহিকে নিয়ে প্রশ্ন করা হয় করণ জহরকে। সেখানে বলিউডের এই জনপ্রিয় পরিচালক বলেন, কারিনা-পুত্র তৈমুরকে রুহি ‘দাদা’ বলে ডাকুক তা কখনও চাই না। তৈমুর এবং রুহি যাতে ভবিষ্যতে ‘ডেটিং’ করে, সেটাই মনের ইচ্ছা।

সূত্র : জি নিউজ

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ