আমি সহজেই ভয় পেয়ে যাই: শ্রদ্ধা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৮, ০১:৩০ | আপডেট : ৩১ আগস্ট ২০১৮, ১০:৫৪

‘স্ত্রী’ ছবিতে শ্রদ্ধা কাপুর অভিনয় দিয়ে দর্শককে ভয় পাওয়াতে পারবেন কিনা জানা নেই, তবে তিনি নিজে যে সহজেই ভয় পেয়ে যান একথা স্বীকার করলেন অভিনেত্রী নিজে।

শ্রদ্ধার আপকামিং হরর কমেডি আরবান লেজেন্ড নালে বার ওপর তৈরি। এক ডাইনি যে রাত্রে বাড়ির দরজায় দরজায় টোকা মেরে যায়। ছবিতে নিজের ভূমিকায় আলোকপাত না করে শ্রদ্ধা বলেন, এই রহস্যটা জিইয়ে রাখাটা তিনি উপভোগ করছেন।

‌‘মানুষ জানেন না ছবিতে আমি স্ত্রী কিনা। আমার চরিত্রটায় একটা রহস্যের গন্ধ রয়েছে। আমরা এটা ধরে রাখতে পারব কিনা সেইদিকে নজর রাখতে হয়েছে।’

সংবাদ সংস্থা পিটিআইকে শ্রদ্ধা বলেন, হরর ছবি তৈরির সময় ভয়ের মাত্রাটা ভীষণ মেপে রাখতে হয়। এটা ভীষণ মজার। বাস্তবে আমি ভীষণ ভয় পাই কিন্তু তাও জিয়ের হরর শোগুলো দেখতে ছাড়ি না। ‘এক্সরসিজম অফ এমিলি রোজ’ কিংবা ‘দ্য রিং’ আমার বেশ পছন্দের।

৩১ বছরের অভিনেত্রী আরও বলেন, রাজকুমার রাও ও পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের সঙ্গে কাজ করতে পারার অভিজ্ঞতাটাও দারুণ। শ্রদ্ধার কথায়, এদের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা ট্রিটের মতো। আমি প্রথমে বেশ নার্ভাস ছিলাম তবে শেষে প্রচন্ড আনন্দ করেছি। শুধু দেখে আমি তাদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। তারা যেভাবে কাজ করেন সেটা অনবদ্য।

প্রথমবার কোনও হরর কমেডিতে কাজ করছেন শ্রদ্ধা কাপুর। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে ‘স্ত্রী’। শ্রদ্ধার মতে, চিত্রনাট্যটা শোনার পর আমি এত জোরে হেসেছি যে কী বলব। আমি ভাল সময়ে বলিউডে কাজ করছি যখন ছবিতে বিষয়ের ওপর জোর দেওয়া হচ্ছে এবং সেগুলো বক্স অফিসে চলছেও।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ