এটিএন বাংলায় প্রতি শনিবার হলিউড মুভি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১৮:০৭

চলচ্চিত্রপ্রেমী দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো হলিউডের চলচ্চিত্র। প্রিয় নির্মাতা বা তারকা শিল্পীদের নতুন ছবি নতুবা দর্শকপ্রিয় কোন চলচ্চিত্রের সিক্যুয়ালের জন্য সারা পৃথিবীর দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।  কাহিনী, অভিনয়, নির্মাণশৈলী সব মিলিয়ে সারা বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী হলিউডের ছবিগুলো অর্জন করে নেয় অস্কারের একাধিক শাখায় পুরস্কার।

বাংলাদেশের চলচ্চিত্র প্রেমী দর্শকদের জন্য সদ্য সমাপ্ত ঈদ উল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রচারিত হয় হলিউডের সাড়া জানানো ৫টি চলচ্চিত্র। চলচ্চিত্রগুলো দর্শকপ্রিয়তা অর্জন করায় চলতি সেপ্টেম্বর মাস থেকে নিয়মিতভাবে হলিউডের ব্লক বাস্টার ছবিগুলো বাংলায় ডাবিং করে প্রচার করা হবে।

আগামী ১ সেপ্টেম্বর থেকে প্রতি শনিবার বিকাল ৩.০৫ মিনিটে নিয়মিতভাবে হলিউডের চলচ্চিত্রগুলো প্রচার হবে।  ১ সেপ্টেম্বর প্রচার হবে মেল গিবসন পরিচালিত চলচ্চিত্র ‘ব্রেভহার্ট’, ৮ সেপ্টেম্বর প্রচার হবে লুই ল্যাটেরিয়ার ও কোরি ইউয়েন পরিচালিত ‘দি ট্রান্সপোর্টার’, ১৫ সেপ্টেম্বর প্রচার হবে লেন উইসম্যান পরিচালিত ‘ডাইহার্ড-ফোর’, ব্র্যায়ান সিঙ্গার পরিচালিত ‘এক্স-ম্যানঃ ইউনাইটেড’ চলচ্চিত্রটি প্রচার হবে ২২ সেপ্টেম্বর এবং জেমস ক্যামেরন পরিচালিত ‘ট্রু লাইস’ প্রচার হবে চলতি মাসের শেষ সপ্তাহে অর্থাৎ ২৯ সেপ্টেম্বর।

এছাড়াও অক্টোবর মাস থেকে ধারাবাহিকভাবে প্রচার হবে কুং পো এন্টার দ্য ফার্স্ট, এলিয়েন ভার্সেস প্রেডাটর, দ্য মেজ রানার, এক্স ম্যান অরিজিন: উলভেরিন, রোমিও + জুলিয়েট, ট্রান্সপোর্টার-২, ডাই হার্ড উইথ দ্য ভেগেনস, টেকেন-২, এক্স মেন: দ্য লাস্ট স্ট্যান্ড, টাইটানিকসহ আরো অনেক পৃথিবী বিখ্যাত চলচ্চিত্র।  
 
এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ