‘নতুনদের সঙ্গে কাজ করতে ভয় পাই’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৮, ১১:৫৪

তিনি বলিউডের শাহেনশা। তাঁরও আবার ভয়? তা-ও নাকি আবার অভিনয় করতে গিয়ে!

নবাগত হোক বা পোড় খাওয়া কেউ, অভিনয় যদি তাঁর পছন্দ হয়, চিঠি লিখে পর্যন্ত তাঁর পিঠ চাপড়ে দেন অমিতাভ বচ্চন। আর তাঁর পিঠ চাপড়ানি থাকা মানে সিভিতে একটা আলাদা ব্যাপার তো বটেই।

এ হেন সিনিয়ার বচ্চনেরই নাকি অভিনয়ে ভয়! ভয়ের কারণ নতুনদের সঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে। আর সেই নতুনদের তালিকায় রয়েছেন, আলিয়া ভাট্ট, অনুষ্কা শর্মা আর দীপিকা পাডুকোন।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র প্রেস কনফারেন্সে হাজির ছিলেন বিগ বি। সেখানেই ওঠে নতুনদের অভিনয়ের প্রসঙ্গ। মিস্টার বচ্চনের বক্তব্য, “আলিয়া, দীপিকা আর অনুষ্কা এতটাই বড়মাপের অভিনেত্রী যে ওদের সঙ্গে কাজ করতেই আমার ভয় হয়। একেবারে খেয়ে ফেলবে আমাকে ওরা। বছরের পর বছর ধরে আমরা আমাদের অভিনয় সত্ত্বাকে জাগিয়ে তুলেছি। আর এই বাচ্চা বাচ্চা মেয়েগুলো যেন  ইন্ডাস্ট্রিতে পা রাখার দিন থেকেই গোল সেট করে রেখেছে। সঙ্গে আত্মবিশ্বাসীও।’’

শুধু নতুন নায়িকারা নন। রণবীর কপুর, সুশান্ত সিংহ রাজপুত, বরুণ ধাওয়ান, রাজকুমার রাওদের অভিনয় নিয়েও ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ।‘সোনু কে টিটু কি সুইটি’-র নাম উচ্চারণ করতে গিয়েও হোঁচটখান বিগ বি। তবে ওই ছবির মুখ্য অভিনেতা কার্তিক আরিয়ানের অভিনয়েরও প্রশংসা করেছেন সিনিয়ার বচ্চন।

দীপিকার সঙ্গে ইতিমধ্যেই ‘পিকু’তে কাজ করে ফেলেছেন অমিতাভ বচ্চন। ‘ব্রহ্মাস্ত্র’-তে আলিয়ার সঙ্গেও কাজ করেছেন তিনি। খালি মুক্তিরই অপেক্ষা।

সূত্র: আনন্দবাজার

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ