জিসান খান শুভ'র ‘বিষের ছুরি’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০১৮, ১৫:১৬

জিসান খান শুভ। ছোটবেলা থেকেই গানের সাথে সখ্যতা তার। ইউটিউবের মাধ্যমে তার  গান পাগলামীর কথা জেনেছেন অনেকেই। এরই ধারাবাহিকতায় তিনি নিয়ে আসছেন তার ২য় অফিসিয়াল অডিও-ভিডিও ‘বিষের ছুরি’। গানটির অডিও-ভিডিও প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।   

গানটির কথা ও সুর করেছেন জিসান খান শুভ নিজেই। সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। দোহারের  মৈনট ঘাট, বাহ্রা ঘাট, কার্তিকপুর এবং আড়িয়াল খাঁ বিলের বিভিন্ন মনোরেম লোকেশনে ভিন্ন একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা খাইরুল পাপন।

পরিচালক জানালেন, একটি অসাধারণ ফোক গান ‘বিষের ছুরি’। গানের কথার সাথে মিল রেখে গল্প এবং লোকেশন নির্বাচন করে কাজটি করেছি। দর্শক- শ্রোতারা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি কাজ দেখতে পাবেন । আশা করছি তাদের ভালো লাগবে।  

জিসান খান শুভ জানালেন, খুবই ভালো লাগছে। অনেক যতœ করে কাজটি করেছি। সাব্বির অর্ণব এবং আইরিন আফরোজ অনেক সুন্দর অভিনয় করেছেন। ভিডিওতে থাকছি আমিও। এখন দর্শক-শ্রোতাদের ভালোবাসা পেলেই আমি আগামী কাজের অনুপ্রেরণা পাবো। 

আগামী ৩০ আগস্ট, বৃহস্পতিবার 'ধ্রুব মিউজিক স্টেশন' (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ  অবমুক্ত করা হবে ‘বিষের ছুরি’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

প্রসঙ্গত, ফোকগান বাংলা সংগীতের এক অমূল্য ভান্ডার। বাংলা গানের এই রত্নভান্ডারগুলোকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) নিয়েছে এক দারুন উদ্যোগ। প্রতিষ্ঠানটি খুলেছে ‘ধ্রুব মিউজিক কটেজ’ নামে নতুন একটি ইউটিউব চ্যানেল।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ