আজকের শিরোনাম :

বন্যা দুর্গতদের সাহায্য করেও ট্রোল হলেন প্রিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০১৮, ১৩:৩৩

ঢাকা, ২৭ আগস্ট, এবিনিউজ : বলিউডের সব বড় তারকারা কেরলের বন্যা দুর্গতদের জন্য এগিয়ে এসেছেন। অমিতাভ, শাহরুখ, সালমান, প্রভাস, জ্যাকলিন, সুশান্ত সিং রাজপুতসহ একাধিক তাররয়েছেন এ তালিকায়ক।

এবার এগিয়ে আসলেন ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দান করলেন প্রিয়া। তবে শুধু অনুদান দেওয়াই নয়, সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়া। যাতে তিনি বলেন, কোনো পাবলিসিটির জন্য এই অনুদান দিচ্ছি না।

আর এর পরেই ট্রোল হতে হয় প্রিয়াকে। যা দেখে অভিনেত্রী সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন।

তিনি জানান, ‘এই অর্থটা আমি আমার রাজ্যের স্বার্থে দিচ্ছি। কথার থেকে কাজ করাটাই বাঞ্ছনীয়। আপনারাও সামর্থ অনুযায়ী যতটা সম্ভব কেরলের মানুষদের জন্য দান করুন। এটা কোনো পাবলিসিটি নয়। যে পরিমাণ টাকা আমি দিচ্ছি সেটা শুধুমাত্র মানুষকে সচেতন করার জন্য। যাতে সেই টাকাটা তারা সঠিকভাবে ব্যবহার করতে পারে। প্রশংসা না করুন, দয়া করে সমালোচনা করবেন না।’

প্রিয়া অনুরোধ জানালেও তিনি তার অনুদানের অর্থ প্রকাশ্যে আনার জন্য নেটিজেনদের কাছে সমালোচিত হন। অনেকেই লেখেন, আপনি কী পরিমাণ টাকা দিচ্ছেন এটা লোকজনকে জানানোর কোনো প্রয়োজন নেই। আর তিনি যদি পাবলিসিটি না চাইবেন তাহলে এই অনুদানের কথা জানানোর প্রয়োজনই নেই।

তবে শুধু প্রিয়াই নন, মোহনলালসহ একাধিক মালায়লাম সিনেমার তারকা কেরলের জন্য দান করেছেন।
সূত্র : জি নিউজ

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ