গর্ভবতী অবস্থায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৮, ২০:২৭

ঢাকা, ২৬ আগস্ট, এবিনিউজ : সব জল্পনায় জল ঢেলে নেহা ধুপিয়া-অঙ্গদ জুটি জানিয়ে দিয়েছেন তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। হ্যাঁ, খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। সেলেব জুটি নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি শীঘ্রই সন্তানের মা-বাবা হতে চলেছেন।

সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা নেহার ছবি এখন ভাইরাল। আর এমন সুখবর পেয়ে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন বলি দুনিয়ার তারকারা।

গত ২৪আগস্ট (শুক্রবার) সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করে ফ্যানদের সুখবর জানান অঙ্গদ ও নেহা। গত ১০ মে কিংবদন্তি ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে অঙ্গদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী নেহা। নেহার গর্ভবতী হওয়া নিয়ে সেই সময়ই জল্পনা শুরু হয়েছিল। কিন্তু সেসবকে তখন গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন অঙ্গদ ও তাঁর বেটারহাফ। এবার শেষমেশ ভক্তদের কৌতূহল দূর করলেন তাঁরা।

অঙ্গদ জানান, ‘সেই জল্পনাই সত্যি হল।’ তবে কি বিয়ের পিঁড়িতে বসার সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা? সে কথাই যেন এতদিন পর মেনে নিলেন অঙ্গদ। আর নতুন অতিথির আগমনে যে দুই তারকা বেজায় খুশি, তা আর বলার অপেক্ষা রাখে না। অঙ্গদ ও নেহাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক করণ জোহর থেকে অভিনেতা রীতেশ দেশমুখ সকলেই।

এই সুখবরের পরই শনিবার সকালে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন তাঁরা। হাতে হাত ধরে একসঙ্গে বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁদের। হালকা নীল রঙের ড্রেসে ছিলেন নেহা। এবং তাতেও ৩৭ বছরের বেবি বাম্প বেশ স্পষ্ট। এদিন লেকমি ফ্যাশন উইক উইন্টার ফেস্টিভ্যালে প্রথমবার একসঙ্গে মার্জার সরণিতে হাঁটতে দেখা যাবে এই লাভবার্ডকে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ