বিউটিফুল বয়ের সঙ্গে বিরুষ্কা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৯:০৬

ঢাকা, ২৫ আগস্ট, এবিনিউজ : ইংল্যান্ডের মাটিতে তার নেতৃত্বে প্রথমবার টেস্ট জিতেছে দেশ। সেই টেস্টে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছে বিরাট।

সিরিজে এর মধ্যেই দুটো সেঞ্চুরি, চারশ-এর বেশি রান করে ফেলেছেন তিনি। আইসিসি তালিকায় ব্যাটসম্যানদের মধ্যে শীর্ষস্থানটা ফিরে পেয়েছেন। সাফল্যের শীর্ষেই রয়েছেন কোহলি। এমন একটা সময় স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন কোহলি।

এদিকে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সিরিজের চতুর্থ টেস্ট একেবারে ডু অর ডাই ম্যাচ। সেই টেস্টে জিতলে সিরিজ জয়ের জন্য পঞ্চম টেস্ট ৭ সেপ্টেম্বর থেকে ওভালে নামতে পারবে ভারত।

আবার কঠিন ম্যাচ শুরুর আগে নিজেকে যতটা সম্ভব ফুরফুরে রাখছেন। আর জানা কথা মাঠের বাইরে কোহলিকে ফুরফুরে রাখার কাজটা করেন অনুষ্কা শর্মা। ট্রেন্ট ব্রিজে ম্যাচ সেরার পুরস্কারটা নিতে এসে অনুষ্কা শর্মাকে ধন্যবাদ দিয়েছেন কোহলি।

ভারত অধিনায়ক বারবার বলেন, কঠিন সময়ে অনুষ্কার টিপস কাজে দেয়। তা যাই হোক। ক টা দিন বিশ্রামের মাঝে তাদের `বিউটিফুল বয়`-এর সঙ্গে ছবি তুললেন বিরুষ্কা।

না, না বিউটিফুল বয় মানে তেমন কিছু নয়। একটা সুন্দর কুকুরের সঙ্গে ছবি তোলার পর টুইটারে পোস্ট করে কোহলি লিখলেন, বিউটিফুল বয়ের সঙ্গে দেখা হল। ও সত্যি খুব ধৈর্যের পরিচয় দিয়ে আমাদের সঙ্গে ছবি তুলল।

ট্রেন্টব্রিজ টেস্ট জিতে উঠে বিরাট কোহলি যেমন ভোলেননি কেরালায় বন্যা দুর্গত মানুষদের, তেমনই স্ত্রী অনুষ্কা শর্মাকেও ভোলেননি। ট্রেন্টব্রিজ টেস্টে জয় কেরালার বন্যা কবলিত মানুষদের উত্সর্গ করার পর দলের ক্রিকেটারদের প্রশংসা করলেন।

আর তারপর ম্যাচ শেষের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্ত্রী অনুষ্কাকে ধন্যবাদ দিলেন। বুধবার ম্যাচের পঞ্চম দিনে ভারতকে জিততে হলে নিতে হত একটা উইকেট। জয়টা চতুর্থ দিনেই আসত যদি না শেষের দিকে আদিল রশিদ-জেমস অ্যান্ডারসন প্রতিরোধ দেখাতেন।

তবে গত ২২ আগস্ট (বুধবার) পঞ্চম দিনের শুরুতেই রবীচন্দ্রন অশ্বিনের বলে আউট হয়ে যান অ্যান্ডারসন। ভারত ট্রেন্টব্রিজ টেস্টে জেতে ২০৩ রানে।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের একেবারে শেষের দিকে সঞ্চালক-প্রাক্তন ক্রিকেটার মাইক আথারটনের কাছ থেকে ম্যাচ সেরার পুরস্কার তুলে নেওয়ার পর কোহলি গ্যালারির দিকে তাকিয়ে বলেন, এটা আমার স্ত্রী অনুষ্কার জন্য।

ওই সময় আমার পাশে থেকেছে। চাপের মুখে, কঠিন সময় সব সময় আমি পজেটিভ থাকতে পারি ওর জন্যই। এই পুরস্কারটা আমি ওকেই দিচ্ছি।

সূত্র: এনডিটিভি

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ