গুজবই সত্যি! মা হচ্ছেন নেহা ধুপিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ০০:০৯

ঢাকা, ২৫ আগস্ট, এবিনিউজ : নেহা ধুপিয়া মা হতে চলেছেন। আর সন্তানসম্ভবা হওয়ার কারণেই তরিঘরি অঙ্গদ বেদীর সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন নেহা। এমন গুঞ্জন বহুদিন ধরেই বি-টাউনে শোনা যাচ্ছিল। এবিষয়ে নেহা চুপ থাকলেও অঙ্গদ বেদী প্রথম থেকেই বিষয়টি অস্বীকার করে আসছিলেন। এমনকি তাঁর সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি 'সুরমা'র প্রমোশনে গিয়েও বিষয়টি এক্কেবারেই ভুল বলে দাবি করেন অঙ্গদ। তবে বিভিন্ন অনুষ্ঠানে নেহার ঢিলে ঢালা পোশাক পরে উপস্থিতি, তাঁর চেহারার পরিবর্তন দেখে কারোর আর বুঝতে বাকি ছিল না।

তবে অবশেষে নিজের মা হতে চলার খবর প্রকাশ্যে স্বীকার করে নিলেন নেহা ধুপিয়া। হাবি অঙ্গদের সঙ্গে তাঁর বেবি বাম্পের ছবি পোস্ট করে নেহা ক্যাপশানে লিখেছেন, ''Here is new begining''। আর অঙ্গদ তাঁর সোশ্যাল সাইটে লিখেছেন ''Now rumor is true''।

অথচ, কিছুদিন আগেই দৈনিক ভাস্করকে দেওয়া সাক্ষাৎকারেও অঙ্গদ বেদীকে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি সেসময় বলেছিলেন, '' না এধরনের কোনও বিষয়ই নয়। আমরা যবে থেকে বিয়ে করেছি, তখন থেকেই এধরনের আলোচনা শুরু হয়েছে। আদপে এধরনের কোনও বিষয়ই নয়। মানুষ তাঁদের নিজেদের ইচ্ছে মত গুজব ছড়াচ্ছে।'' অথচ মানুষের সেই গুজবই যে শেষপর্যন্ত সত্যি ছিল সেটাই প্রমাণ হল...

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ