ক্যাটরিনার ‘ভারত’ সিনেমার লুক ভাইরাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৮, ১৯:২৪

ঢাকা, ২৩ আগস্ট, এবিনিউজ : পরণে সাধারণ একটি কুর্তি। এলোমেলো কোঁকড়ানো চুল। মিনিমাল মেকআপ। এমনই অবতারে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘ভারত’ সিনেমাতেই এই লুকেই দেখা যাবে ক্যাটরিনাকে।

বর্তমানে মালটায় চলছে সিনেমার শুটিং। সেখান থেকেই মেক আপ ভ্যানে বসে এই ছবি আপলোড করেছেন নায়িকা। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

‘কুছ রিশতে জমিন হে হোতা হে, অর কুছ খুন সে। মেরে পাস দোনো হে!’ সম্পর্কে নতুন অ্যাখ্যান নিয়ে স্বাধীনতাদিবসে সামনে এসেছে ‘ভারত’-এর মোশন পোস্টার। যেখানে তার ফ্রেমে ফুটে উঠেছে ভারতের মানচিত্র। সেই সঙ্গে ভারতের সঙ্গে কিছু মানুষের সম্পর্কের কথা। স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভারত’।

উল্লেখ্য, ২০১৪ সালে ক্যারিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওড টু মাই ফাদার’ সিনেমার রিমেক। তবে সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের সিনেমা ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে সিনেমাটি। ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে সিনেমাতে।

তাইতো প্রথম লুকের সিনেমাতে সালমানকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এ সিনেমাতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সালমানের মোট পাঁচটি লুক দেখা যাবে এ সিনেমাতে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ