আজকের শিরোনাম :

ফ্ল্যাট অ্যাবসে বোল্ড লুকে ছক্কা হাঁকাচ্ছেন মনামী!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ১১:৪০

বয়স চল্লিশ হলেও শরীর, ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন টলিউডের ‘বঙ্গতনয়া’। বয়স যে নিছকই একটা সংখ্যা মাত্র তা যেন বারেবারে প্রমাণ করে দিচ্ছেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। নীল রঙের শর্ট বডিকন, চোখে রোদচশমা, খোলা চুলে যেন নীলপরী মনামী। সম্প্রতি নিজের ইনস্টাতে একের পর এক চোখধাঁধানো ছবি শেয়ার করে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী মনামী। ৪০ এর কোটায় পৌঁছেও তার শরীরী উষ্ণতা আঠারোর যুবতীকেও যেন হার মানাবে। আসলেই মনামী ঘোষ এখনও তার শরীরী রসদ নিয়ে হরহামেশাই দর্শক – ভক্তদের সামনে আসছেন।

বিনোদনের পসরা নিয়ে হাজির বঙ্গললনা মনামী। নীল রঙের স্কিনফিট শর্ট ফ্রক, চোখে রোদচশমা, খোলা চুলের গ্ল্যামারাস লুক তাকে আর লাস্যময়ী করে তুলেছে। ছিপছিপে মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও।

মুম্বাইতে পা রেখেই যেন নিজের গ্ল্যামার এর রূপে বলি অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত মনামী। নীল রঙের শর্ট বডিকনে ঠিকরে বেরোচ্ছে মনামীর ভরা যৌবন। প্রতিটি ছবিতেই লাস্যময়ীকে দেখে ভিড়মি খেয়েছেন ভক্তরা।

কখনও নাচছেন আবার কখনও গাইছেন, কখনও আবার বোল্ড ফোটোশুটে ঝড় তুলেছেন টলিপাড়ার বঙ্গতনয়া মনামী ঘোষ। আর তিনি যে বেড়াতে যেতে খুব ভালবাসেন, সেটা সকলেরই জানা। তবে বেড়াতেই গেছেন নাকি কাজের জন্য মুম্বই পাড়ি দিয়েছেন তা জানাননি অভিনেত্রী।

মনামী ঘোষ তার সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করা মাত্রই ভক্তদের কমেন্টে ভরে যায় নিমিষেই। নেটিজেনদের অনেকেই ছবিতে ভালবাসা ইমোজি দিয়েছেন।

অন্যদিকে, স্টার জলসা টিভি চ্যানেলে ডান্স জুনিয়র সিজন ২ তে মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং দেবের সঙ্গে বিচারকের আসনে দেখা যাচ্ছে মনামীকে। বর্তমানে নাচ, ফোটোশুট, ইউটিউব নিয়ে মেতে রয়েছেন মনামী ঘোষ। সব মিলিয়ে দারুন ভাবে আলোচিত কলকাতার এই জনপ্রিয় অভিনয় তারকা।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ