আজকের শিরোনাম :

ঝড় তুলেছেন সারা আলি খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২১, ১৭:৩৬

বলিউড অভিনেত্রী সারা আলি খান প্রায় আলোচনা কেন্দ্রবিন্দুতে থাকেন। বি-টাউনের এ স্টার কিড এরই মধ্যে অভিনয় করেছেন হাফ ডজন সিনেমায়। ২০১৮ সালে প্রথম সিনেমা অভিনয় করেই ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তুলেছেন সারা।

মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। সমুদ্র সৈকতেও ঘুরতে গিয়েছিলেন তিনি। অবসরের কিছু ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। আর তাতেই চোখ আটকে যায় নেটিজেনদের।

শেয়ার করা ছবিতে বেশ বোল্ড অবতারে দেখা গেছে সাইফ কন্যাকে। তার পরনে ছিল ব্রাইট, গর্জিয়াস বিকিনি সেট, সঙ্গে ম্যাচিং সারঙ্গ। ছবির ক্যাপশনে সারা লিখেছেন, ‘বালি মাখা পা আর রোদ ছোঁয়া নাক।’ ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সারার এই পোশাকের দাম ৫৩ হাজার ভারতীয় রুপি।

নিউ নরমাল পরিস্থিতিতে ভ্রমণের জন্য মালদ্বীপকে বেছে নিয়েছে বলিউডের একাংশ। এর আগে মালদ্বীপ সমুদ্র সৈকতে উত্তাপ ছড়িয়েছেন ঈশান খট্টর, অনন্যা পান্ডে, তাপসী পান্নু, রকুলপ্রীত সিং, দিশা পাটানি, টাইগার শ্রফ।

এবার সেখানে ঝড় তুলেছেন সারা আলি খান। একের পর এক বোল্ড ছবি শেয়ার করছেন সেখান থেকে। নেটিজেনরা ডুবে যাচ্ছেন সারার শেয়ার করা ছবিগুলোতে। কমেন্টস বক্সে চোখ রাখলেই তার প্রমাণ পাওয়া যায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ