আজকের শিরোনাম :

পাইলটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২১, ১৫:২৫

ফাইল ছবি
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! পাইলটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মুম্বাইয়ের এক টেলিভিশন অভিনেত্রী। ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নিরাপত্তার জন্য অভিনেত্রীর পরিচয় গোপন রাখা হয়েছে বলে জানা গেছে। 

মুম্বাই পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ওশিয়াড়া থানায় গিয়ে পাইলটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নথিভুক্ত করেন অভিনেত্রী।  

তার দাবি, অভিযুক্ত পাইলটের সঙ্গে বেশ কিছুদিন আগে ম্যাট্রিমোনিয়াল সাইটের মাধ্যমে আলাপ হয়েছিল।  সেখানেই ফোন নম্বর বিনিময় হয়। তারপর থেকে নিয়মিত ফোনে কথা হত। সোশ্যাল মিডিয়ায় চ্যাটও চলত।  অল্প সময়েই দু’জনের বন্ধুত্ব হয়ে যায়।  মুম্বাই পুলিশকে অভিনেত্রী জানিয়েছেন, কিছুদিন আগে তাঁকে দেখা করার কথা বলেন ওই পাইলট। পরে তাঁর বাড়িতে গিয়ে দেখাও করেন। সেখানে অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। 

অভিযোগ, শারীরিক মিলনের পর থেকেই অভিনেত্রীকে এড়িয়ে চলতে থাকেন ওই পাইলট। তাঁর ফোন রিসিভ করা বন্ধ করে দেন। মেসেজও করতেন না। তারপরই অভিনেত্রী গিয়ে সরাসরি গিয়ে তার সঙ্গে দেখা করেন। তাঁর কাছে এমন ব্যবহারের কারণ জানতে চান। এর জবাবে পাইলট জানান, তিনি আর অভিনেত্রীকে বিয়ে করতে ইচ্ছুক নয়। এমনকী, সম্পর্কও রাখতে চান না। পাইলটের জবাবের পরই ওশিয়াড়া থানায় গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। অভিযুক্তের গ্রেপ্তারির কোনও খবর এখনও পর্যন্ত মেলেনি। তবে পুলিশের পক্ষ থেকে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। এমন অভিযোগ ওই পাইলটের বিরুদ্ধে আর আছে কি না, তাও খতিয়ে দেখা হবে। প্রয়োজনে ম্যাট্রিমোনিয়াল সাইটের অফিসে গিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গিয়েছে।  পাশাপাশি অভিনেত্রীর বয়ানের সত্যতাও যাচাই করে দেখা হবে। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ