আজকের শিরোনাম :

দর্জির দোকান খুলছেন সোনু সুদ!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২১, ১৭:০১

লকডাউনের সময় থেকেই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে রুপোলি পর্দার খলনায়ক থেকে বাস্তবের এক নায়ক হয়ে উঠছেন সোনু সুদ। ক্রমেই বেড়েছে তাঁর প্রতি মানুষের মুগ্ধতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর নিত্যনতুন পোস্টের দিকে তাই নজর থাকে নেটিজেনদের। শনিবার তেমনই এক ভিডিওয় চমকে উঠলেন তাঁর ভক্তরা। এ কী! নিজে সেলাই মেশিনে বসে সেলাই করছেন সোনু! ব্যাপারটা কী?

ভিডিওর ক্যাপশনে রীতিমতো মজা করে সোনু লিখেছেন, তিনি এবার টেলার শপ খুলে ফেলেছেন। সেই সঙ্গে নিজেই নিজেকে ট্রোল করে বলিউড তারকার রসিকতা, ”এখানে বিনামূল্যে সেলাই করা হয়। কিন্তু প্যান্টের জায়গায় নিকার হয়ে গেলে সে গ্যারান্টি আমার নয়।” ভিডিওয় দেখা যায় রীতিমতো দক্ষ হাতে মেশিন চালিয়ে সেলাই করছেন সোনু।

আজ দুপুরে ভিডিওটি পোস্ট করার পরেই তা ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে নানা মজাদার কমেন্টও জমা পড়েছে ভিডিওর তলায়। প্রশংসায় পঞ্চমুখও হয়েছেন অনেকে। একজন লিখেছেন, ”আপনার মতো মানুষ আমি জীবনে দেখিনি। আপনার হার্ডওয়ার্ক, অন্যের পাশে দাঁড়ানো আমাকে বরাবরই অনুপ্রেরণা জুগিয়েছে।” আর একজন লেখেন, ”ঈশ্বরের হাত থেকে যা পাই তাতেই খুশি আমি।” যা থেকে বোঝা যায়, এই মুহূর্তে জনপ্রিয়তার কোনও বিন্দুতে রয়েছেন সোনু।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব দাবি করতে চান না তিনি। এবারের পুজোয় কলকাতার মণ্ডপে দেখা গিয়েছিল তাঁর মূর্তি! তেলেঙ্গানায় তৈরি হয়েছে মন্দিরও। তবুও নিরাসক্ত হয়ে যেখানেই কেউ বিপদে পড়ে তাঁর সাহায্য প্রার্থনা করেছেন পাশে দাঁড়িয়েছেন তিনি।

ভিডিও দেখুন

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ