আজকের শিরোনাম :

আমি এখন ফিট হওয়ার জন্য চেষ্টা করতেছি : সানাই মাহবুব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২১, ১০:৩৩ | আপডেট : ০৪ জানুয়ারি ২০২১, ১০:৪৫

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তাঁর উপস্থিতি দেখা গেছে। গত বছরের আগষ্টে করোনায় আক্রান্ত হয়ে সর্বশেষ খবরের শিরোনাম হন। এর পর চলে গেছে অনেকগুলো মাস। কেমন আছেন, বর্তমানে কিভাবে সময় কাটাচ্ছেন আলেচিত এই মডেল এ নিয়ে কথা হয় আমাদের প্রতিনিধির  সাথে। পাঠকদের জন্য তার সাক্ষাৎকারের কিছু অংশ  তুলে ধরা হলো।

কেমন আছেন ?
সানাই মাহবুব: আলহামদুলিল্লাহ ভালো আছি।

বর্তমান ব্যস্ততা কি নিয়ে ?
সানাই মাহবুব: করোনা লকডাউন এর কারণে আমার ওজন খুবই বেড়ে গিয়েছিল। বর্তমানে আমার ধ্যান-জ্ঞান শুধু নিজের ওজন কমানো। আমি এখন ফিট হওয়ার জন্য চেষ্টা করতেছি। ফিট হওয়ার পর অন্য কিছু নিয়ে চিন্তা করবো।

২০২০ সালের প্রাপ্তি কি ? এবং ২০২১ সাল নিয়ে ভাবনা কি ?
সানাই মাহবুব: ২০২০ সালের প্রাপ্তি বলতে সুস্থ আছি, আল্লাহ অনেক ভালো রেখেছেন এটাই অনেক বড়ো ব্যাপার। ২০২০ সাল আমাদেরকে বুঝিয়ে দিয়েছে বেঁচে থাকার জন্য অনেক কিছু দরকার নেই। সুস্থ থাকাটা এবং বেচে থাকাটাই অনেক গুরুত্বপূর্ণ। লাইফ আমাকে এই শিক্ষাটা দিয়েছে যে, অনেক কিছু দরকার নাই, সুস্থ থাকা দরকার আছে। বেঁচে থাকলে সবই হবে।

২০১৯ সালে আপনার বিয়ে নিয়ে বেশ আলোচনা হয়েছে সে বিষয়টি কি অঙ্কুরেই থেকে যাবে ?
সানাই মাহবুব: সামনে আসবে। সময় হয়নি এখনোও।

দেশে শৈত্য প্রবাহ চলছে। সামাজিক দায়বদ্ধতা থেকে দরিদ্র মানুষদের পাশে দাড়ানো সকলের কর্তব্য এই বিষয়টি নিয়ে আপনি কখনও ভেবেছেন কিনা বা পাশে দাঁড়িয়েছেন কিনা?
সানাই মাহবুব: আমার হোম টাউট রংপুর। আর উত্তরাঞ্চলে প্রচুর শীত এটা সকলেই জানেন। আমি গত পাঁচ বছর যাবত আমার সাধ্যমত গরিব মানুষদেরকে সহযোগিতা করে আসছি। আমি এটা কখনো মিডিয়ার সামনে আনিনি। আমি ব্যক্তিগত ভাবে যেটা দান কটি সেটা কাউকে জানাতে চাই না। দান করে সেটা কাউকে জানানো ঠিক না। তার পরও দু-এক জায়গাটা মিডিয়ায় আসছে। ১ ও ২ ডিসেম্বর রংপুরে নিজ এলাকায় শীতার্তদের সহযোগিতা করেছি ।

কয়েকটি গণমাধ্যম থেকে জানা গেছে আপনি নাকি ঘোষণা দিয়েছেন প্লে বয় কাভারের জন্য নগ্ন হতেও আপত্তি নেই। কতটুকু সত্য?
সানাই মাহবুব: এমন কিছুই না। এগুলো মানুষের বাড়াবাড়ি আর কিছুই নয়। সবচেয়ে বড়ো ব্যাপার হলো প্লে বয় কাভারে যাওয়া কি এতো সহজ? বললেই যাওয়া যায় এরকম কিছু? যাওয়া যদি এতো সহজ হতো তাহলে আমার আগে যারা আসছে ওরা যেতে পারেনি কেন? বলা অনেক সহজ, করাটা অনেক কঠিন। আমি এমন কিছু বলিনি।


এবিএন/মারুফ সরকার/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ