আজকের শিরোনাম :

আবারো রোমান্সে মজেছেন পরমব্রত-রাইমা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৮, ১১:৫৯

ঢাকা, ১৪ আগস্ট, এবিনিউজ : ফের পুরোনো প্রেমিকের সঙ্গে জোড়া লাগছে রাইমার। তবে আপাতত পর্দায় রোমান্সে মজেছেন তারা। দেখেশুনো এগোতো চাচ্ছেন এক সময়ের জনপ্রিয় এই জুটি।

‘রিইউনিয়ন’ ছবিতে কাজ করার সুযোগ হচ্ছে পরমব্রত ও রাইমা জুটির। সম্পর্ক, বন্ধুত্বের রিইউনিয়নের গল্পই বলবে এই ছবিটি। ইতিমধ্যেই ছবিটির শ্যুটিং প্রায় শেষের পথেই।

লামাহাটার পর কলকাতাতেও হয়েছে ‘রিইউনিয়ন’র শ্যুটিং। পরিচালক মুরারি এম রক্ষিতের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবিটি। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পরমব্রত ও রাইমাকে।

এই ছবিতে রাইমার চরিত্রের নাম মণিদীপা। আর পরমব্রত হবে রাইমার `ব্যাচ মেট`। ছবির গল্পে দেখা যাবে ১৯৯৫-২০০০ সালের মধ্যে কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা ৩-৪ জন ছেলের একটি গ্রুপ। তাঁদের মধ্যে একটি ছেলে আবার অন্যদের থেকে একটু বড়। এরা প্রায় সবাই বিভিন্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা।

তাই প্রত্যেকেই কমবেশি কিছু আদর্শে বিশ্বাসী। দীর্ঘ ২০ বছর পর তাঁরা `রিইউনিয়ন`-এর পরিকল্পনা করে। যে রিইউনিয়নে তাঁদের পুরনো বিশ্ববিদ্যালয়ের হোস্টেল, রাজনৈতিক পরিস্থিতি, বিভিন্ন মজার নানান ধরনের ঘটনা আলোচনায় উঠে আসে। এই আলোচনাই তাঁদের সবাইকেই নস্টালজিক করে তোলে। যদিও এই রিউনিয়নে সবাই তাঁদের এক পুরনো ব্যাচমেটের অনুপস্থিতি উপলব্ধি করে। এসবের মাঝেই বিশেষ রিইউনিয়ন ট্রিপে দার্জিলিঙের এক গ্রামে তাঁরা খুঁজে পায় তাঁদের সেই পুরনো সিনিয়ার ব্যাচ মেটকে। আর এই পুরনো সিনিয়ার ব্যাচ মেটের চরিত্রেই দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

সূত্র : জিনিউজ


এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ