ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২০, ১৫:১১ | আপডেট : ২৮ নভেম্বর ২০২০, ১৫:১৫

খোলা ময়দানে সাদা ধবধবে ঘোড়া। যেই না দেখা, অমনি চড়ার সাধ হল। নীল ডেনিম আর কালো টি-শার্ট পরেই চেপে বসলেন চারপেয়ের উপর। ভাবখানা এমন! যেন ঢাল, তলোয়ার থাকলে নিধিরাম সর্দার হওয়া কে আটকায়? আটকালেন। হাতেনাতে কলকাতা পুলিশের হাতে ধরা পড়লেন মীর আফসার আলি। ফেসবুকে ঘটা করে সেই ছবিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে আবার লিখেছেন, কেত মেরে ময়দানে ঘোড়ায় চড়লাম… পুলিশ এসে কেস দিয়ে দিল! বললো “লাইসেন্স কোথায়?!”


 

মীরের এই কাণ্ড কারখানায় হেসেই খুন নেটিজেনরা। রসিকতা করে কেউ প্রশ্ন করেছেন, “ঘোড়াটাকে কষ্ট দিচ্ছেন কেন?”, কেউ আবার লিখেছেন, “বড়লোকের ঘোড়া রোগ হলে এমনই হয়!”

একটি ছবিতে পুলিশের খপ্পরে পড়ে কাঁদোকাঁদো মুখের ছবি দিয়েছেন মীর। তা নিয়ে আবার মুখে মাস্ক নেই কেন? সেই প্রশ্ন করেছেন অনেকে।

মীর জানান, একটি শুটিং করতে ময়দান চত্বরে গিয়েছিলেন তিনি। শখ মেটাতে ভয়ে ভয়েই ঘোড়ায় চেপে বসেছিলেন। সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করা হয়েছে। শুটিংয়ের অনুমতি নেওয়া আছে কিনা তা দেখতেই পুলিশ অফিসার এসেছিলেন। কিছুক্ষণ কথাবার্তার পর তিনি ছবি তোলার অনুরোধ জানান। তখনই মজা করে ছবিটি তোলার কথা ভাবেন মীর। যেমনি ভাবা, তেমনি কাজ। পুলিশ অফিসারকে বিষয়টি ভাল করে বুঝিয়ে দেন। তারপর ছবি তোলা হয়। শুধুমাত্র ছবিটি তোলার জন্যই মাস্ক খুলেছিলেন বলে জানান মীর।  

এদিকে মীরাক্কেল, রেডিও জকির, ফুডকার পাশাপাশি নতুন ভূমিকায় নতুনভাবে দেখা যাবে মীরকে। একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। তার আগেই ঘোড়ায় চাপার সাধ দিব্য পূরণ করে নিলেন। ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামেও।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ