আজকের শিরোনাম :

মাদক মামলায় জামিন পেলেন ভারতী এবং হর্ষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ০০:২৯

দেড় দিন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকার পর সোমবার কমেডিয়ান ভারতী সিংহ এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার জামিন মঞ্জুর করল আদালত। খবর- আনন্দবাজার পত্রিকা।

রোববার ভারতী এবং তার স্বামী হর্ষকে ম্যাজিস্ট্রেট কোর্টে পেশ করে এনসিবি। ৪ ডিসেম্বর অবধি তাদের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয় সেখানে। এরপর ভারতীকে কল্যাণ জেলে এবং তার স্বামী হর্ষকে তালোজা জেলে নিয়ে যাওয়া হয়।

বিচারবিভাগীয় হেফাজতে যাওয়ার পরেই আইনজীবি অয়জ খানের সাহায্যে তারকা দম্পতি আদালতে জামিনের আবেদন জানান। আবেদনে জানানো হয়, পূর্বে তাদের কোনো ক্রিমিনাল রেকর্ড নেই ফলে জামিন পেলেও পলাতক হওয়ার কোনও প্রশ্ন উঠছে না। এরপর তাদের জামিন মঞ্জুর করা হয়।

এএনআই সংবাদসংস্থাকে অয়জ জানিয়েছেন, মাথাপিছু ১৫০০০ টাকার বন্ডে মাদক সংক্রান্ত বিশেষ আদালত তাদের জামিন মঞ্জুর করেছে। এনসিবির তরফ থেকে এখনও কোনও উত্তর আসেনি। রোববারই তাদের নোটিস পাঠানো হয়।

শনিবার ভারতী এবং হর্ষের মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় এনসিবি। সেখান থেকে ৮৬.৫ গ্রাম মতো গাঁজা উদ্ধার করা হয়। এরপর ভারতী এবং হর্ষকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে আসা হয়। জেরার সময় তারা দু’জনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেন। সে দিন রাতেই ভারতীকে গ্রেফতার করে কেন্দ্রীয় সংস্থা। তার পর দিন অর্থাৎ রোববার টানা ১৫ ঘণ্টা জেরার পর হর্ষকেও গ্রেফতার করা হয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ