আজকের শিরোনাম :

‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ বিজয়ী হলেন টাইগার পপ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ১১:৫২

টিভি চ্যানেল সনি টিভিতে প্রচারিত ভারতীয় ড্যান্স রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ পেয়ে গেল তাদের প্রথম সিজনের চ্যাম্পিয়নকে! শোটির বিজয়ী হয়েছেন ভারতের গুরগাঁও গ্রামের ছেলে টাইগার পপ ওরফে অজয় সিং।

রবিবার অনুষ্ঠিত শোটির গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন টাইগার পপ জিতেছেন ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’-এর ট্রফিসহ নগদ ১৫ লাখ টাকা এবং একটি মারুতি গাড়ি। এ ছাড়া টাইগারের কোরিওগ্রাফার ভার্তীকা ঝা জিতেছেন পাঁচ লাখ টাকার চেক। টাইগার পপ ছাড়াও শোটির অন্যান্য ফাইনালিস্ট হিসেবে উপস্থিত ছিলেন মুকুল জেইন, শ্বেতা ওয়ারিয়ার, পরমদীপ সিং এবং শুভ্রনীল পাল।

শোটির চ্যাম্পিয়ন হয়ে টাইগার পপ বলেন, আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আমার দীর্ঘদিনের তপসা আজ সত্যি হয়েছে। আমি খুবই কৃতজ্ঞ আমার কোরিওগ্রাফার ভার্তীকা ঝায়ের প্রতি, কেননা তার নির্দেশনা ব্যতীত এটি সম্ভব হতো না। এ ছাড়া সব বিচারক ও দর্শকদের ধন্যবাদ জানাই আমাকে সর্বদা অনুপ্রেরণা দেওয়ার জন্য।

শোর বিচারক হিসেবে দায়িত্বে ছিলেন গীতা কাপুর, টেরেন্স লুইস এবং মালাইকা অরোরা। এ ছাড়া ফাইনালে আরো উপস্থিত ছিলেন ধর্মেশ ইয়ালান্দে, রাঘব জুয়াল, পূজা সাওয়ান্ত, সুশান্ত সিং, প্রিয়া আনন্দ, অমিত শিয়াল, সুকীর্তি কাণ্ডপাল, আশা মিশ্রসহ আরো অনেকে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ