আজকের শিরোনাম :

তিশার সাথে লাদাখে ইমরান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০১৮, ১২:৪৭

ঢাকা, ১০ আগস্ট, এবিনিউজ : বাংলাদেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ব্যানারে ও এই সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরানের সুর-সঙ্গীতে ‘আমার এ মন’ এর মিউজিক ভিডিও মুক্তি পাবে এবার ঈদে। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।
গানটির ভিডিও এর দৃশ্যধারণ হয়েছে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে। এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা।
মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। গত ১, ২ ও ৩ আগস্ট তিন দিন লাদাখের বিভিন্ন লোকেশনে শুটিং হয়। 

এ বিষয়ে ইমরান বলেন, গানটি ভালোবাসার কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কীর সঙ্গে লোকশনটাকে খুবই অসাধারণ লাগছিল। প্রায় চার-পাঁচ ঘন্টা গাড়িতে জার্নি করে করে একটা লোকেশন থেকে আরেকটা লোকেশনে গিয়ে শুটিং করেছি। এতো উঁচু উঁচু জায়গায় আমাদের উঠেতে হয়েছে যে শ্বাস-প্রশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিল। ফলে সারাক্ষণ সঙ্গে আলাদা অক্সিজেন রাখতে হয়েছে। দু’একবার অসুস্তবোধও করছিলাম।

ইমরান আরও বলেন, ভিডিও ফুটেজ দেখার পর মনে হচ্ছে সব পরিশ্রম স্বার্থক। এটা আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা। অংশু ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম মিউজিক ভিডিও। আশাকরি গানটি দর্শক-শ্রোতারা খুব পছন্দ করবেন।

শুটিং নিয়ে তানজিন তিশা বলেন, ‘শুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশা করি।
আসছে ঈদে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে। দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেলেও।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ