‘মাইলস’ এ ফিরছেন শাফিন আহমেদ

ঢাকা, ১০ আগস্ট, এবিনিউজ : গত বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘মাইলস’-এর প্রতিষ্ঠাকালীন সদস্য হামিন আহমেদের সঙ্গে দ্বন্দ্বের কারণে দল ছাড়েন ব্যান্ডটির অন্যতম সদস্য, ভোকাল ও বেইজ গিটারিস্ট শাফিন আহমেদ। এমন ঘটনায় হতাশ হয়ে পড়েছিলেন মাইলসের দেশি-বিদেশি কোটি কোটি ভক্তরা।

তবে মাইলসের শ্রোতাদের জন্য আশার কথা হচ্ছে যে, ভেদাভেদ কাটিয়ে আবারো এক হচ্ছে মাইলস। শাফিন আহমেদ আবার গাইবেন ‘মাইলস’র হয়ে।

‘মাইলস’-এর অফিসিয়াল পেজ থেকে এমনটা জানা যায়। ‘মাইলস’-এর অফিসিয়াল পেইজ থেকে বলা হয়,


আমরা আমাদের ভক্ত এবং শুভাকাঙ্খীদের এ কথা আনন্দের সাথে জানাচ্ছি যে ‘মাইলস’ ব্যান্ডদলের মধ্যকার নিজস্ব ভেদাভেদ কাটিয়ে উঠেছে এবং প্রকৃত লাইন-আপ নিয়েই ভবিষ্যতে পারফর্মেন্স এবং রেকর্ডগুলোর কাজ করবে। খুব শিগগির।
মাইলস-এর জন্য আপনাদের আশির্বাদ আমরা কামনা করি, যেন এ ব্যান্ডদল বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে এটির সাফল্যের যাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে পারে।


‘মাইলস’-এর অফিশিয়াল পেইজে দেয়া স্ট্যাট্যাসের সত্যতা নিশ্চিত করে শাফিন আহমেদ বলেন, ‘নতুন করে কিছু বলার নেই। ‘মাইলস’-এর পেইজেই খবরটা বলে দেয়া হয়েছে। সেখানে যা বলা হয়েছে তার সঙ্গে আমি একমত।’

মাইলসের অন্যতম আরেক ভোকালিস্ট ও গিটারিস্ট হামিন আহমেদও খবরটি নিশ্চিত করেছেন।

গেল বছর এপ্রিল থেকে ‘মাইলস’-এর কার্যক্রম থেকে দূরে ছিলেন শাফিন আহমেদ। সব বিভেদ ভুলে শিগগির মাইলসের অন্য সদস্যদের সঙ্গে আবার মঞ্চ মাতাবেন ব্যান্ড সংগীতের জীবন্ত এই কিংবদন্তি।

এবিএন/জসিম/নির্ঝর