আজকের শিরোনাম :

"গল্পটা আমার"

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২০, ১৬:৩৯

সাম্প্রতিক সময়ে দেশে উদ্বেগজনক হারে বেড়ে যাওয়া ধর্ষণের ঘটনার মাঝে এক ধর্ষিতা নারীর ঘুরে দাঁড়ানোর গল্প নিয়ে পরিচালক অভিজিৎ ঘোষ শুভ নির্মাণ করেছেন টেলিফিল্ম "গল্পটা আমার"।

শনিবার (৩১ অক্টোবর) রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টিভিতে প্রচারিত হবে টেলিফিল্মটি। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এছাড়া নাটকটির বাকি কুশীলবরা হলেন মনোজ প্রামাণিক, জয়ন্ত চট্টোপাধ্যায়, শিল্পী সরকার অপু, বাপ্পা শান্তনু, স্বর্ণলতা প্রমুখ। এন ইনার আই প্রোডাকশন হাউজ এর ব্যানারে টেলিফিল্মটি নির্মিত হয়েছে।

টেলিফিল্মটির কেন্দ্রীয় "তাহরিমা" চরিত্রটিতে সুনিপুণ অভিনয়ের মাধ্যমে তাসনিয়া ফারিন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন বলিষ্ঠ অভিনেত্রী হিসেবে। ফারিন ঠিক সেভাবেই চরিত্রায়ন করেছেন নিজেকে, যেন গল্পটা তার নিজেরই গল্প।

আর পরিচালক অভিজিৎ ঘোষ শুভ এই টেলিফিল্মটিতে সাম্প্রতিককালে নারীর প্রতি সহিংসতা, সর্বোপরি অনিরাপদ প্রতিকূল সমাজে আত্মমর্যাদা নিয়ে আদ্যাশক্তি নারীর ঘুরে দাঁড়ানোর গল্পটাই বলতে চেয়েছেন। তিনি চেয়েছেন সব নারীরা এমন করেই এ সমাজে সাহসী ও প্রতিবাদী হয়ে উঠুক।

"গল্পটা আমার" টেলিফিল্মটির গল্পে দেখা যায়, রক্ষণশীল মধ্যবিত্ত পরিবার এর মেয়ে তাহরিমা। ফেইসবুকে হাল ফ্যাশন এর ছেলে মুশফিকের সঙ্গে তার প্রেম শুরু হয় বয়সের চাহিদায়। জন্মদিনে সেই প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ফেরার পথে তাহরিমা সম্মুখীন হয় ভয়াবহ এক পাশবিকতার। গণধর্ষণের শিকার হয় সে। তারপর প্রেমিকের অস্বীকার, সামাজিক অসম্মান, এসবের মুখে আত্মহত্যার চেষ্টা, সেখান থেকে ডাক্তারের চেষ্টায় ফিরে এসে শুরু হয় তাহরিমার নতুন জীবন।

এরপর সাদাসিধা সুখী দাম্পত্যের মধুরকালে একদিন স্বামীর সঙ্গে বেড়াতে যাবার সময় তাহরিমা শুনতে পায় একটি মেয়ের আর্তচিৎকার। পুনরাবৃত্তি ঘটতে যাওয়া ঘটনাকে প্রবল সাহসে রুখে দেয় তাহরিমা। পরে জানতে পারে সেই মেয়েটি তারই প্রাক্তন প্রেমিকের স্ত্রী, যে তাকে শুধু ধর্ষিতা বলে অস্বীকার করেছিলো।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ