অনুরাগের বিরুদ্ধে ‘হেনস্তার’ অভিযোগ তোলা নায়িকা এখন রাজনীতিতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২০, ০০:৩১

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে খবরের শিরোনাম হন বাঙালি মডেল-অভিনেত্রী পায়েল ঘোষ। সোমবার তিনি যোগ দিলেন রাজনীতিতে। খবর- সংবাদ প্রতিদিন।

কেন্দ্রীয় মন্ত্রী রামদান আঠাওয়ালের দল রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া (আরপিআই)-এ যোগ দিয়েছেন পায়েল। তাকে দলের নারী শাখার সহ-সভানেত্রীর পদও দেওয়া হয়েছে।

রাজনীতিতে যোগ দিয়ে পায়েল জানান, তিনি দেশের সেবা করতে চান। তাই রাজনীতিতে এলেন। তার বক্তব্য, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে লড়ার জন্য রামদাসজি আমাকে মনের জোর জুগিয়েছেন। ভবিষ্যতেও তিনি আমাকে ওই লড়াইয়ে সাহায্য করবেন।

রামদাসের দাবি, খুব শিগগিরই অনুরাগকে গ্রেফতার করা হবে। তার আরও বক্তব্য, পায়েল আমাদের সঙ্গে যোগ দেওয়ায় তিনি দলের উল্লেখযোগ্য মুখ হিসেবে কাজ করতে পারবেন। এটা বাবাসাহেব আম্বেদকরের দল। সমাজের সমস্ত ক্ষেত্রের মানুষের পাশে দাঁড়ানোই আমাদের কাজ। সবাইকে আমরা সাহায্য করতে চাই।

পায়েল অভিযোগ করেছিলেন, অনুরাগ তার শ্লীলতাহানি করেছেন। ধর্ষণেরও চেষ্টা করেছেন। অন্যদিকে অনুরাগ বলেন, ওই অভিযোগ একেবারেই মনগড়া ও ভিত্তিহীন। যখনকার ঘটনা পায়েল বলছেন, তখন তিনি মুম্বাই ছিলেন না। তবে এর মধ্যে একবার অনুরাগকে ডেকে পাঠিয়ে জেরাও করেছে মুম্বাই পুলিশ। সব অভিযোগ অস্বীকার করে ‘সেক্রেড গেম’ পরিচালক জানান, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খোলায় ওই অভিযোগ এনে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় অনুরাগের পক্ষ নেন একাধিক অভিনেত্রী।

৩১ বছরের পায়েল কলকাতার স্কটিশ চার্চ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সাবকে ছাত্রী। ২০১৭ সালে ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ