ময়ূরের আবেশে পরীমনির জন্মদিন উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ১৭:২০ | আপডেট : ২৫ অক্টোবর ২০২০, ১৭:৩৬

ঢাকাই চলচ্চিত্রেরর দর্শকনন্দিত নায়িকা পরীমনি। প্রতি বছর জন্মদিনে নতুন নতুন চমক থাকে তার। এবারো ব্যতিক্রম হয়নি। শনিবার রাতে রাজধানীর পাঁচ তারকা হোটেলে উযাপিত হয় তার জন্মদিনের অনুষ্ঠান। এ সময় ময়ূরের বেশে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন এই নায়িকা।

পাঁচ তারকা হোটেলের বলরুমটি যেন এক টুকরো সবুজ অরণ্য! চারদিক সবুজে ভরপুর। দেখেই চোখের শান্তি লাগছে! আমন্ত্রিত অতিথিরা যখন অপেক্ষায়, তখনই ময়ূরীরের আবেশে আগমন! ডানাকাটা পরীর।

প্রত্যেক জন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠান রাঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রিত অতিথিরাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নিজেও পরেছেন সবুজ রঙয়ের বিশেষ গাউন।

এবার সবুজ কেন? উত্তরে পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি। এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি।

আমার বেশ ভালো লাগে। সবাইকে নিয়ে খুব আনন্দে দিনটি উদযাপন করি। এবারও খুব ভালো লাগছে। করোনা ভাইরাসের মধ্যে ঘরবন্দি থেকে মন যতটা খারাপ হয়েছিল, আজ তার চেয়েও বেশি আনন্দিত আমি’, যোগ করেন ‘স্বপ্নজাল’খ্যাত অভিনেত্রী।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ