'লুডো'-র ট্রেলারে তুখোড় অভিনেতারা, প্রশংসায় ভরালেন আমির

  জি নিউজ

২০ অক্টোবর ২০২০, ১৭:০১ | অনলাইন সংস্করণ

মুক্তি পেল 'লুডো'-র ট্রেলার। পরিচালক অনুরাগ বসুর এই সিনেমায় দেখা যাচ্ছে, অভিষেক বচ্চন, রাজকুমার রাও, আদিত্য রয় কাপুর, পঙ্কজ ত্রিপাঠী, সানায়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখকে। 

ট্রেলার প্রকাশ্যে আসার পর পরপর ৬টি চরিত্রের সঙ্গে পরিচয় করান পরিচালক। অভিষেক বচ্চনকে যখন দেখা যাচ্ছে একজন অপহরণকারীর ভূমিকায়,  সেই সময় বন্দুক হাতে নিয়ে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠীকে। অন্যদিকে একজন সাধারণ যুবকের ভূমিকায় দেখা যাচ্ছে আদিত্য রয় কাপুরকে। যিনি একের পর এক ইচ্ছেকে পরপর সাজিয়ে গড়ে তুলতে চাইছেন নিজের জীবন। লুডোর ট্রেলারে যে মূল চরিত্রগুলিকে দেখানো হয়েছে, তাঁরা ভাগ্যের জোরে একে অন্যের সামনে এসে পড়েন। তার জেরেই শেষ পর্যন্ত তাঁদের জীবনে কী হতে চলেছে, তার ইঙ্গিত দেওয়া হয়েছে লুডোর ট্রেলারে।

 

যদিও এই প্রথম নয়, যখন অনুরাগ বসু  পরপর কয়েকটি চরিত্রকে একসঙ্গে সাজিয়ে একে অপরের সামনে এনে দাঁড় করিয়েছেন। এর আগে 'লাইফ ইন আ মেট্রো'-তেও খানিকটা একই ধরনের চিত্রনাট্যের অবতারণা করেন অনুরাগ বসু। আগামী ১২ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে লুডো।

 

অনুরাগ বসু, ভূষণ কুমার, দিব্যা খোসলা কুমার, কৃষ্ণ কুমারের প্রযোজনায় এই সিনেমা কতটা দর্শকদের মন কাড়তে পারে, এবার সেই দেখার। প্রসঙ্গত লুডোর ট্রেলার মুক্তি পাওয়ার তার ভূয়ষী প্রশংসা করেন আমির খান। লুডো দেখার জন্য আর কতদিন অপেক্ষা করতে হবে বলে প্রশ্ন করেন অভিনেতা। পাশাপাশি পরিতালক অনুরাগ বসু-সহ লুডোর গোটা টিম অসাধারণ কাজ করেছে বলেও মন্তব্য করেন আমির খান।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ