রাজকুমার রাওয়ের মুখে কনডম কেন?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২০, ১৬:৫৮ | আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১৬:৫৯

ভাইরাল হল 'ট্র্যাপড'-এর একটি দৃশ্য। যেখানে দেখানো হয়েছিল,দিনের পর দিন ধরে  কীভাবে একজন মানুষ খাবার ছাড়া বেঁচে থাকতে পারেন। জল, খাবার ছাড়া কীভাবে রাজকুমার রাও বেঁচে ছিলেন, পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানির সিনেমায় সেই ছবি তুলে ধরা হয়েছিল। রাজকুমার রাওয়ের ওই ছবি থেকেই বাদ দেওয়া হয়েছিল একটি দৃশ্য। সেন্সর বোর্ডের নির্দেশেও কাটছাট করা হয় ট্র্যাপড-এর ওই দৃশ্য। এবার মোটওয়ানির ট্র্যাপড-এর সেই দৃশ্যই তোলপাড় করে দিল সোশ্যাল মিডিয়া।

যেখানে দেখা যাচ্ছে, গাল ভর্তি দাড়ি নিয়ে কন্ডোম মুখে দিয়ে রয়েছেন রাজকুমার রাও। খিদের চোটে কন্ডোম চুষে সেখান থেকে কোনও নির্যাস খাওয়ার চেষ্টা করছেন অভিনেতা। বিক্রমাদিত্য মোটওয়ানি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করে জানান, খিদের চোটে একজন মানুষ কীভাবে দিনের পর দিন ধরে অসহায় হয়ে পড়ে থাকেন, সেই দৃশ্যের অবতারণা করতে গিয়েই ক্যামেরার সামনে কন্ডোম নিয়ে আসা হয়।

 

এরপরই রাজকুমার রাওয়ের ওই দৃশ্য দেখে আপত্তি জানায় সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের নির্দেশেই ট্র্যাপড থেকে ছেটে ফেলা হয় রাজকুমার রাওয়ের ওই দৃশ্য। বাধ্য হয়েই বিক্রমাদিত্য মোটওয়ানি ওই দৃশ্য ছেটে ফেলেন বলে জানান পরিচালক।

যদিও ট্র্যাপড-এর ওই দৃশ্য ভাইরাল হওয়ার পর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি রাজকুমার রাও নিজে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ