অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'-এর প্রশংসা, কড়া আক্রমণের মুখে অজয়

  জি নিউজ

২০ অক্টোবর ২০২০, ১৬:৪৬ | অনলাইন সংস্করণ

লক্ষ্মী বম্ব-এর ট্রেলারে অসাধারণ অভিনয় করেছেন অক্ষয় কুমার। ওই সিনেমার বিভিন্ন অবতারে অক্ষয় যেভাবে তেড়ে অভিনয় করেছেন, তা দেখে খুব ভাল লেগেছে তাঁর। ফলে আগামী ৯ নভেম্বরের জন্য তিনি অপেক্ষা করছেন। লক্ষ্মী বম্ব-এর ট্রেলার দেখার পর এভাবেই অক্ষয় কুমারের ভূয়ষী প্রশংসা করেন অজয় দেবগন। লক্ষ্মী বম্ব দেখার পর অক্ষয় কুমারের প্রশংসা করার পরই কড়া আক্রমণের মুখে পড়তে হয় অজয় দেবগনকে। 

সোশ্য়াল নেটওয়ার্কিং সাইটে অজয় দেবগনকে একের পর এক আক্রমণের মুখে পড়তে হয়। কেউ বলতে শুরু করেন, দেবী দেবতাদের অপমান কেউ সহ্য করবেন না। কেউ আবার বলতে শুরু করেন, বলিউডের সঙ্গে যা করার, তা করে দিয়েছেন তাঁরা। কেউ আবার বলতে শুরু করেন, বলিউডের সঙ্গে যা করার, তাঁরা করে দিয়েছেন। অনেকে আবার বলিউড এখন ইতিহাস বলেও মন্তব্য করতে শুরু করেন। বলিউড কারও পাশে দাঁড়ায় না। তাই বলিউডের কোনও সিনেমাই এবার আর কেউ দেখবে না বলে অজয় দেবগনকে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। 

 

সম্প্রতি মুক্তি পায় লক্ষ্মী বম্ব-এর ট্রেলার।  যেখানে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন কিয়ারা আডবাণী।  ওই সিনেমায় লক্ষীকে অপমান করা হয়েছে বলে নেট জনতার একাংশ অভিযোগ করতে শুরু করেন।  এমনকী, লক্ষ্মী বম্বকে বয়কট করা হবে বলেও সুর চড়াতে শুরু করেন অনেকে। 

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অক্ষয় কেন মুখ খোলেননি, তা নিয়ে প্রয়াত অভিনেতার অনুরাগীদের ক্ষোভের মুখে পড়েন আক্কি।  সুশান্তের মৃত্যুর পর মুখ না খুললেও, লক্ষ্মী বম্ব-এ ট্রেলার মুক্তির আগে অক্ষয় আসরে নেমে পড়েছেন বলেও কটাক্ষ করেন নেট নাগরিকরা। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ