আজকের শিরোনাম :

ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে সেজে উঠলেন কঙ্গনা

  জি নিউজ

২০ অক্টোবর ২০২০, ১০:১৯ | অনলাইন সংস্করণ

​নভেম্বরে ভাই অক্ষতের বিয়ে। ভাইয়ের বিয়ে উপলক্ষে এখন থেকেই তোড়জোড় শুরু করে দিয়েছেন কঙ্গনা রানাউত। সম্প্রতি কঙ্গনার ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠান হয়ে গেল ভারতের হিমাচল প্রদেশের মান্ডিতে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে সাজেন কঙ্গনা। মিন্ট রঙের শাড়ির সঙ্গে মিলিয়ে গয়না পরেন কঙ্গনা। সুন্দর করে সেজেই ভাই অক্ষতের গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হন বলিউড কুইন।

সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করে তামিলনাড়ু তুমকুর থানা। কৃষি বিল নিয়ে কৃষকদের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার অভিযোগেই কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। আইনজীবী রমেশ নায়েকের দায়ের করা মামলার পরই আদালতের তরফে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেওয়া হয়।

এদিকে মহারাষ্ট্র সরকারের সঙ্গেও বিবাদ অব্যাহত কঙ্গনার। মুম্বইয়ের পালি হিলের অফিস কেন ভাঙা হয়েছে বিএমসির তরফে, তা নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্ত হন কঙ্গনা। যদিও বিএমসির পালটা দাবি, কঙ্গনার পালি হিলের অফিসের যে অংশ বেআইনি ছিল, তা ভেঙে দেওয়া হয়েছে। যদিও বিএমসির সেই দাবি মানতে নারাজ কঙ্গনা। 

অভিনেত্রীর পালটা দাবি, পালি হিলের ওই অফিস তিনি এনসিপি নেতা শরদ পাওয়ার ব্যবসার অংশীদারের কাছ থেকে কিনেছিলেন। তাই তাঁর অফিসের কোনও অংশ বেআইনি হলে, তার জবাব শরদ পাওয়ারকেই দিতে হবে। যদিও শরদ পাওয়ারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ