উজিরপুরে ইসলামী ব্যাংকের ৩৩৬তম শাখা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৮, ১৫:২৩

উজিরপুর (বরিশাল), ০৮ জুলাই, এবিনিউজ : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৬তম শাখা হিসেবে উজিরপুর আজ রবিবার বরিশালের উজিরপুরের সিকদার ভবনে উদ্বোধন করা হয়।

বরিশাল-২ এর সংসদ সদস্য এডভোকেট তালুকদার মো. ইউনুস প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ইকবাল, পৌরমেয়র মো. গিয়াসউদ্দিন বেপারী এবং বরিশাল জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন উজিরপুর শাখাপ্রধান মো. শাহাদাৎ হোসেন।

এসময় ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ব্যবসা পরিচালনার ক্ষেত্রে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। এ ব্যাংক দেশের গ্রামীণ জনগোষ্ঠীর মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। ইসলামী ব্যাংকের কর্মমুখী বিনিয়োগ প্রসারের মাধ্যমে উজিরপুর এলাকার উন্নয়নে কাজ করার জন্য তিনি ব্যাংক কর্মকর্তাদের আহ্বান জানান। তিনি মাদক ও সন্ত্রাসমুক্ত জনগোষ্ঠী তৈরির মাধ্যমে উন্নত সমৃদ্ধ দেশ গঠনের প্রতি গুরুত্বারোপ করেন।

মো. মাহবুব উল আলম সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরী‘আহ্র ভিত্তিতে পরিচালিত ব্যাংক। জনগণের আস্থার ফলেই ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম এবং দেশের একমাত্র সর্বোচ্চ ট্রিপল-এ রেটেড ব্যাংক।

এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে। এ ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ