ইসলামী ব্যাংক খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০১৮, ১৬:৪১

ঢাকা, ০৬ জুলাই, এবিনিউজ : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন আজ শুক্রবার ফরিদপুরের ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কায়সার আলী। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকুসুদুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় খুলনা জোনের ২০টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। এই ব্যাংক জাতীয় উন্নয়নের অন্যতম চালিকা শক্তি। ইসলামী ব্যাংক দেশের উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে উদ্যোক্তা উন্নয়ন ও বহুমুখী বিনিয়োগের মাধ্যমে সকল স্তরের মানুষের জীবনমান উন্নয়নে সফলতার সাথে কাজ করে যাচ্ছে। ব্যাংকের বিগত ৬ মাসের ব্যবসায়িক অগ্রগতি ও সাফল্যের পর্যালোচনা শেষে তিনি উন্নত গ্রাহকসেবা প্রদানে কর্মকর্তাদের নির্দেশনা দেন। তিনি বলেন, পদ্মা সেতু ও পায়রা বন্দর দক্ষিণাঞ্চলের ব্যবসা বানিজ্যের প্রসারে নতুন সম্ভাবনা এনে দেবে। এ সুযোগ কাজে লাগিয়ে খুলনা অঞ্চলের উন্নয়নে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করবে। ইসলামী ব্যাংকের উন্নত ও আধুনিক সেবা সকল মানুষের নিকট পৌঁছে দিতে তিনি কর্মকর্তাদের নির্দেশ দেন।

আবু রেজা মো. ইয়াহিয়া তার বক্তব্যে বলেন, বাংলাদেশকে ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে উন্নত গ্রাহকসেবা প্রদান ও কর্মমুখী বিনিয়োগের মাধ্যমে জাতীয় উন্নয়নে সহযোগী ভুমিকা পালন করতে হবে। এ লক্ষ্যে আরও বেশি পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান। 

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ