বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:১৯

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আজ (১৬ ডিসেম¦র) সোমবার ব্যাংকের সাভার শাখায় অনুষ্ঠিত হয়। ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আবদুল মতিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার ও মো. সালেহ ইকবাল। ব্যাংকের  উর্ধ্বতন নির্বাহী ও সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। সারাদেশে ব্যাংকের সকল শাখা ও জোন কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া প্রধান কার্যালয়সহ শাখা ও জোনে আলোকসজ্জা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন বলেন, শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার প্রকৃত সুফল পেতে সবাইকে একযোগে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে নিজেদের মেধা ও যোগ্যতা আরো বৃদ্ধির  মাধ্যমে দেশের উন্নয়নকে তরান্বিত করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের অর্থনৈতিক মুক্তি ও অগ্রগতির জন্য প্রতিষ্ঠার শুরু থেকেই কাজ করে চলেছে। ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদেরকে আরো নিবেদিত হয়ে কাজ করার মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানান।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ