বাংলাদেশে ‘চলো রে’ ব্র্যান্ড ক্যাম্পেইন ঘোষণা করলো মাহিন্দ্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০১৮, ১৮:২০

ঢাকা, ২৭ জুন, এবিনিউজ : ১৯ বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রুপের অন্যতম একটি অঙ্গপ্রতিষ্ঠান মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেড, বাংলাদেশে ‘চলো রে’ ব্র্যান্ড ক্যাম্পেইন ঘোষণা করেছে এবং একই সাথে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই) মাশরাফি বিন মর্তুজাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে প্রতিষ্ঠানটি। আজ ২৭ জুন, বুধবার রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত এক অনুষ্ঠানে গ্রাহকদের জন্য ‘সলিড পার্টনার’ হিসেবে মাহিন্দ্রার ফ্ল্যাগশিপ পণ্য সম্পূর্ণ নতুন স্টাইলিশ মাহিন্দ্রা ম্যাক্সিমো হেভি ডিউটি (এইচডি) সিরিজও উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি। 

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই) এবং মাহিন্দ্রা বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা, মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট, হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ, মাহিন্দ্রা বাংলাদেশের কান্ট্রি হেড রবিন দাশ, র‌্যাংগ্স মোটরস লিমিটেড-এর এমডি সোহানা রউফ চৌধুরী, আফতাব অটোমোবাইল লিমিটেড-এর অপারেটিভ ডিরেক্টর অমিত ভট্টাচার্য, কর্ণফুলী লিমিটেড-এর গ্রুপ কো-অর্ডিনেটর ফাইন্যান্সিয়াল অ্যাডমিনিস্ট্রেশন রাইমাহ চৌধুরী এবং র‌্যানকন অটোস লিমিটেড-এর এমডি রমো রউফ চৌধুরী।

‘রাইজ’ মাহিন্দ্রার আন্তর্জাতিক ব্র্যান্ড প্রোপোজিশন। বাংলাদেশে ২৫ বছরেরও বেশি এর কার্যক্রমে, ‘রাইজিং অ্যাভোব’ স্পৃহাকে সমৃদ্ধ করা স্লোগান ‘চলো রে’কে নিয়ে মাহিন্দ্রা বাংলাদেশে তার উত্থানকে উদযপান করতে পেরে গর্বিত। এটি বাংলাদেশের মানুষের প্রত্যাশাকে উদযাপন করে, যারা ভবিষ্যতের পরিবর্তন এবং প্রথাকে ভাঙতে চায়, এভাবেই ‘রাইজিং অ্যাভোব’ সাধারণ মানুষ ও জাতির উন্নতিকে সহায়তা করছে।
গ্রাহকদের সুবিধা ও অগ্রগতির জন্য ‘সলিড পার্টনার ইন প্রোগ্রেস’ অঙ্গীকারের সাথে মাহিন্দ্রা ম্যাক্সিমো এইচডি সিরিজ গ্রাহকদের সেবা দিয়ে যাবে। নতুন স্টাইলিশ ম্যাক্সিমো এইচডি সিরিজে রয়েছে ৮ লিফ ফ্রন্ট সাসপেনশন, ৮৫০ কেজি বহম ক্ষমতা, ২৬ এইচপি-এর সেরা মানের ইঞ্জিন পাওয়ার, শীর্ষ মাইলেজ, যার ফলে এই যানবাহনটিতে গ্রাহকদের রয়েছে যথেষ্ট আয়ের সম্ভাবনা এবং এভাবেই এটি বাজারে নতুন একটি মান স্থাপন করেছে। 

মাহিন্দ্রা বিভিন্ন অটোমোটিভ পণ্যের ক্যাম্পেইন পরিচালনাকারী ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা বলেন, ব্র্যান্ড হিসেবে মাহিন্দ্রা বাধা মোকাবেলা, নতুন সুযোগের মাধ্যমে গ্রাহকদের ক্ষমতায়ন এবং ইতিবাচক পরিবর্তানের জন্য সীমাবদ্ধতাকে ছাড়িয়ে যাওয়ায় বিশ্বাস করে। এটি আমার ব্যক্তিগত জীবনের একটি মূলমন্ত্র। মাহিন্দ্রা একটি আন্তর্জাতিক কোম্পানি এবং বাংলাদেশে এর অংশীদার হয়ে সহযোগিতা করতে পেরে আমি গর্বিত।

মাহিন্দ্রা ম্যাক্সিমো এইচডি সিরিজ উদ্বোধন উপলক্ষে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের চিফ অফ ইন্টারন্যাশনাল অপারেশন্স অরভিন্দ ম্যাথিউ বলেন, “বাংলাদেশ খুবই দ্রুত অর্থনৈতিক অগ্রগতির মধ্য দিয়ে যাচ্ছে। দেশের মানুষ ডিজিটালাইজেশনের পাশাপাশি এখন আরও বেশি প্রযুক্তির ব্যবহারে সক্ষম হচ্ছে। আগের চেয়ে বাণিজ্যিক যানবাহনের ব্যবহারও বেড়েছে। মাহিন্দ্রা বাংলাদেশের অগ্রগতির সাথে ২৫ বছর ধরে যুক্ত আছে। আমাদের ব্র্যান্ড ক্যাম্পেইন ‘চলো রে’-এর সাথে এই যাত্রা উদযাপনের এটি আজ আমাদের জন্য একটি গর্বিত মুহুর্ত, যেটি গ্রাহকদের পছন্দ ও জাতির প্রত্যাশাকে কখনোই ভুলে না। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে মাশরাফি একটি গর্ব এবং আমরা তাকে পেয়ে গর্বিত’।

মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট, হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ বলেন, “দুই দশকেরও বেশি সময় ধরে, র‌্যাংগ্স মোর্টস লিমিটেড, র‌্যানকন অটোস, কর্ণফুলি লিমিটেড এবং আফতাব অটোমোবাইল লিমিটেডের সাথে যুক্ত হয়ে বাংলাদেশে একটি সুদৃঢ় উপস্থিতি নিশ্চিত করেছে। আমাদের ব্র্যান্ড ক্যাম্পেইন ‘চলো রে’-এর সাথে এই যাত্রা উদযাপনের এটি আজ আমাদের জন্য একটি গর্বিত মুহুর্ত, যেটি গ্রাহকদের পছন্দ ও জাতির প্রত্যাশাকে কখনোই ভুলে না। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে মাশরাফি একটি গর্ব এবং আমরা তাকে পেয়ে গর্বিত’।

তিনি আরও বলেন, পিকআপ সেগমেন্টের শীর্ষ হিসেবে সবসময় আমাদের চেষ্টা থাকে গ্রাহকদের চাহিদাসমূহ পূরণ করা। ম্যাক্সিমো হেভি ডিউটি সিরিজ উন্মোচনের লক্ষ্যই হচ্ছে গ্রাহকদের আয়ের সম্ভাবনাকে বৃদ্ধি করা। আমরা আশা করি, নতুন স্টাইলিশ ম্যাক্সিমো-এর মাধ্যমে গ্রাহকরা দীর্ঘমেয়াদী উন্নত জীবনযাত্রার প্রত্যাশা পূরণ করতে পারবেন।

মহারাষ্ট্রের চাকানে অত্যাধুনিক প্ল্যান্টে প্রস্তুতকৃত মাহিন্দ্রা ম্যাক্সিমো এইচডি সিরিজে রয়েছে ২ বছর/৬০,০০০ কি.মি পর্যন্ত উন্নত বিক্রয়োত্তর সেবা। বাজারে এখন ডায়মন্ড হোয়াইট, ডিপ ওয়ার্ম ব্লু এবং লাভা রেড-এর আকর্ষণীয় রং-এর ম্যাক্সিমো এইচডি সিরিজ পাওয়া যাচ্ছে। 

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

এই বিভাগের আরো সংবাদ