ইউসিবি ও রবি’র মধ্যে চুক্তি স্বাক্ষর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৮, ১৮:০৩

ঢাকা, ২৫ জুন, এবিনিউজ : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও রবি স¤প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে রবি’র ডিজিটাল সলিউশন ব্যবহার করে ইউসিবি অধিকতর গ্রাহক সেবা প্রদান করবে।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এ ই আব্দুল মুহাইমেন এবং রবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মাহতাব উদ্দিন আহমেদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, ইউসিবি রবি’র মাধ্যমে ইউসিবি গ্রাহকদের বিভিন্ন এসএমএস প্রদান, ইউপে রেজিস্ট্রেশনের ক্ষেত্রে রবি সেবা পয়েন্ট ব্যবহার, ইউসিবি কার্ডের মাধ্যমে ইএমআই ক্যাম্পেইন, সকল ইউসিবি গ্রাহকদের জন্য রবি’র কর্পোরেট সংযোগ, ইউসিবি কার্ড পিওএস টার্মিনালে রবি সিম ব্যবহার প্রভৃতি সম্পন্ন করা যাবে।  

এছাড়া, রবি গ্রাহকবৃন্দ কোন ডাটা চার্জ ছাড়াই ইউপে ব্যবহার করতে পারবে। উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ক্যাপশনঃ ইউসিবি ও রবি’র মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এ ই আব্দুল মুহাইমেন এবং রবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মাহতাব উদ্দিন আহমেদ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

এই বিভাগের আরো সংবাদ