রাজধানীর বারিধারা নতুন বাজারে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৯, ১৮:৫৩

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যাংকিং বুথ আজ (৩রা নভেম্বর) ২০১৯, রবিবার রাজধানীর বারিধারা নতুন বাজারে উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ বুথ উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এজেন্ট ও বুথ ব্যাংকিং ডিভিশনপ্রধান মোঃ মাহবুব আলম।

ঢাকা নর্থ জোনপ্রধান মোঃ আমিনুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন সমাজসেবক শহীদুল আমিন খন্দকার, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম বাসেক ও বারিধারা নতুন বাজার দোকান মালিক সমবায় সমিতির সভাপতি দীন মোহাম্মদ দীলু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের বারিধারা শাখাপ্রধান মোঃ মোজাহিদুল ইসলাম ও ধন্যবাদ জ্ঞাপন করেন নতুন বাজার ব্যাংকিং বুথ ইনচার্জ শেখ মোঃ মোস্তাফিজুর  রহমান। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে মুহাম্মদ মুনিরুল  মওলা বলেন, ব্যাংকিং বুথে আধুনিক ব্যাংকিং কার্যক্রমের সকল সেবা বিদ্যমান রয়েছে। এজেন্ট ব্যাংকিং ও ব্যাংকিং বুথের মাধ্যমে শহর ও গ্রামে অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ও টেকসই উন্নয়নে কাজ করছে ইসলামী ব্যাংক। তিনি বলেন, এই ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছে।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ