রংপুরে ইসলামী ব্যাংকের আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ২০:১৪

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের উদ্যোগে ‘আরডিএস (ক্ষুদ্র বিনিয়োগ) ক্যাম্পেইন’ উপলক্ষ্যে গ্রাহক সমাবেশ ও মেলা গতকাল (১৯ অক্টোবর) ২০১৯, শনিবার রংপুর জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ কায়সার আলী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ছাফিয়া খানম। ব্যাংকের রংপুর জোনপ্রধান এ.কে.এম. পেয়ার আহমাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক রংপুর অফিসের মহাব্যবস্থাপক মোঃ জুলকার নায়েন ও মোঃ সাইফুল ইসলাম খান এবং উপ মহাব্যবস্থাপক মোঃ ফজলার রহমান।

 অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এএফএম আনিসুর রহমান। অনুষ্ঠানে রংপুর অঞ্চলের বিরামপুর, সুন্দরগঞ্জ, সৈয়দপুর, জলঢাকা, পীরগঞ্জ ও রংপুর শাখার আরডিএস গ্রাহক ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় এনে ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান ও ক্ষুদ্র বিনিয়োগের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিকে সমৃদ্ধ করতে সারাদেশে এ ক্যাম্পেইন চলছে।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ