ক্যাশ রিসাইক্লিং মেশিন উদ্বোধন করলো ইসলামী ব্যাংক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯, ১৯:৪৩

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর হেড অফিস কমপ্লেক্স করপোরেট শাখায় ক্যাশ রিসাইক্লিং মেশিন (সিআরএম) উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে আজ (৭ অক্টোবর) ২০১৯, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে এ মেশিন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ্, এফসিএস, মো. আব্দুল জব্বার ও মো. সালেহ্ ইকবাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ, এএএম হাবিবুর রহমান, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আলতাফ হোসাইন এবং মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রোকন উদ্দিন, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, একেএম শহীদুল হক খন্দকার, এজিএম কামরুল ইসলাম এবং মুহাম্মদ শাব্বির সহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের গ্রাহকগণ সিআরএম এর মাধ্যমে নগদ টাকা তাৎক্ষণিক জমা ও উত্তোলন করতে পারবেন। এছাড়া এই মেশিনের মাধ্যমে অন্য ব্যাংকের হিসাবে বা কার্ডে নগদ জমা, যেকোন ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান, মোবাইল রিচার্জ, বিভিন্ন সেবা সংস্থার বিল প্রদান, এমক্যাশ থেকে ক্যাশ আউট, ক্যাশ বাই কোড সুবিধা, চেক বই ও স্টপ পেমেন্টের আবেদন, টাকা উত্তোলনের জন্য পজিটিভ-পে ও সাতদিনের নোটিশ প্রদান করা যাবে।   


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ