বরিশালে ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৯, ১৮:৩৪

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন আজ (২৩ আগস্ট) ২০১৯, শুক্রবার বরিশাল ক্লাবে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আবদুস সালাম। সম্মেলনে ব্যাংকের বরিশাল জোনের ২৪ টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।  

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক। দেশে শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে ইসলামী ব্যাংক বিশ্বমঞ্চে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করে চলেছে। কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌছেছে।

তিনি বলেন, ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদানের মাধ্যমে দেশের ব্যাংকিংখাতে অগ্রণী ভুমিকা পালন করছে। এই ব্যাংক ৩৪৬টি শাখা ও ৫৬০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে সময়োপযোগী সহজতর আধুনিক সেবা দিয়ে যাচ্ছে। ব্যাংকের ই-ওয়ালেট, এমক্যাশ, মোবাইল ব্যাংকিং, আই-ব্যাংকিং ও আইস্মার্ট অ্যাপসহ বিকল্প ব্যাকিং সেবাকে আরো বেশি জনপ্রিয় করার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে সকলকে গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান তিনি।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ