আজকের শিরোনাম :

ইসলামী ব্যাংকের ব্যাংকিং কার্যক্রমে শরী‘আহ পরিপালন শীর্ষক আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯, ১৭:৪৫

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা ইস্ট জোনের উদ্যোগে ব্যাংকিং কার্যক্রমে শরী‘আহ পরিপালন শীর্ষক আলোচনা সভা ও গ্রাহক সমাবেশ গত ৬ জুলাই ২০১৯ শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

 ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ব্যাংকের শরীআ‘হ সুপারভাইজরি কমিটির সদস্য মাওলানা মুহিউদ্দিন রব্বানী।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনপ্রধান মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরী‘আহ সেক্রেটারিয়েটের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা। দিনব্যপী সভায় জোন অফিস ও ২১টি শাখার নির্বাহী, কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ব্যাংকিংয়ে শরীআহ পরিপালনে গ্রাহক ও ব্যাংকার সকলের আন্তরিক প্রচেষ্টা অত্যন্ত জরুরী। ইসলামী ব্যাংকিংয়ে সফলতার জন্য আমাদের প্রতিটি লেনদেনেই শরীআহ পরিপালনে অধিকতর সতর্কতা অবলম্বন করতে হবে।

তিনি বলেন, শরীআহ পরিপালন বিষয়ে কর্মকর্তা ও গ্রাহকদের মাঝে জ্ঞানচর্চা বৃদ্ধি করতে হবে। তিনি শতভাগ শরী‘আহ পরিপালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।  
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ