‘ইসলামী ব্যাংক ইস্ট জোন’ বিসিএলে রানার-আপ হওয়ায় প্রীতি সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ১৭:২০ | আপডেট : ০৯ এপ্রিল ২০১৯, ১৭:২৬

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ফ্রাঞ্চাইজিভুক্ত ক্রিকেট টিম ‘ইসলামী ব্যাংক ইস্ট জোন’ বাংলাদেশ ক্রিকেট লীগ (বিসিএল) এর ৭ম আসরে রানার-আপ হওয়ায় এক প্রীতিসম্মেলন গতকাল (০৮ এপ্রিল) ২০১৯, সোমবার হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন এবং ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিইও মো. মাহবুব উল আলম খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন। এ সময় ব্যাংকের অন্যান্য পরিচালকবৃন্দের মধ্যে মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ, মোহাম্মদ হুমায়ুন কবির, এফসিএ, মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম ও সৈয়দ আবু আসাদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ইসলামী ব্যাংক ইস্ট জোনের খেলোয়াড় ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল, কোচ আব্দুল করিম জুয়েল এবং টিম ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে.কিউ.এম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরীসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী এবং ইসলামী ব্যাংক ইস্ট জোনের খেলোয়াড়বৃন্দ।  


 এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food