বিক্রয় বিভাগের সেরাদের পুরস্কৃত করলো ওয়ালটন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০১৯, ১৮:১২

বিক্রয় বিভাগের সেরাদের পুরস্কৃত করলো বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ২০১৮ সালে প্রতিষ্ঠানের বিক্রয় বৃদ্ধিতে অসামান্য অবদান রাখায় সেরা বিভাগ এবং এর সদস্যদের এই পুরস্কার দেয়া হয়। সেরা বিভাগ হিসেবে পুরস্কৃত হয় ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক।

সেলস, সেলস গ্রোথ, কালেশন, কালেশন গ্রোথ এবং রিসিভঅ্যাবল গ্রোথ এই পাঁচটি মূল্যায়ণ মানের ওপর ভিত্তি করে সেরাদের নির্বাচন করে ওয়ালটন। রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে আজ শনিবার (৬ এপ্রিল ২০১৯) ‘ওয়ালটন বেস্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ শীর্ষক অনুষ্ঠানে ওই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটির আয়োজন করে ওয়ালটন গ্রুপের এইচআর এক্টিভিটিজ রিভিউ কমিটি।

সেরাদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম, পরিচালক ও ওয়ালটন গ্রুপের এইচআর এক্টিভিটিজ রিভিউ কমিটির চেয়ারম্যান এস এম মাহবুবুল আলম, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক রাইসা সিগমা হিমা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, শোয়েব হোসেন নোবেল, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির, উদয় হাকিম, মোহাম্মদ রায়হান, তানভীর রহমান, সিরাজুল ইসলাম, আলমগীর আলম সরকার, লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী, গোলাম মুর্শেদ এবং আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং মোহাম্মদ কামরুজ্জামান, অপারেটিভ ডিরেক্টর আবু নাফিজ, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান এবং মুজাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল এবং আইওটি পণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন। এবার ওয়ালটনের লক্ষ্য বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হওয়া। লক্ষ্য অর্জনে সব বিষয়েই সেরা হতে চায় ওয়ালটন। এরই ধারাবাহিকতায় বেস্ট করপোরেট গভর্মেন্স নিশ্চিত করার জন্য প্রথমবারের মতো এই পুরস্কার দিলো প্রতিষ্ঠানটি। এরপর থেকে প্রতি তিন মাস পরপর বিভিন্ন বিভাগের সেরাদের মনোনীত করে পুরস্কৃত করা হবে।

সেরাদের নির্বাচিত করে এইচআর এক্টিভিটিজ রিভিউ কমিটি। ১৪ সদস্যের এই কমিটির কো-চেয়ারম্যান শোয়েব হোসেন নোবেল। তিনি জানান কমিটির সদস্যদের কর্মতৎপরতা ও অবদানের ওপর ভিত্তি করে বেস্ট, বেটার এবং গুড একটিভ মেম্বার নির্বাচিত করা হয়। বেস্ট একটিভ মেম্বার অব দ্য কমিটি নির্বাচিত হন গোলাম মুর্শেদ। সেকেন্ড বেস্ট একটিভ মেম্বার হন আবু নাফিজ। বেটার একটিভ মেম্বার নির্বাচিত হন মোহাম্মদ রায়হান। সেকেন্ড বেটার একটিভ মেম্বার হন নজরুল ইসলাম সরকার। আর গুড একটিভ মেম্বার নির্বাচিত হন মোহাম্মদ কামরুজ্জামান।

ওয়ালটন গ্রুপের তিনটি বিক্রয় চ্যানেল ওয়ালটন প্লাজা, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক এবং মার্সেল বিভাগের মধ্যে সেরা বিভাগ হিসেবে চ্যাম্পিয়ান হয় ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক। উক্ত বিভাগ এবং এর সব সদস্যকে পুরস্কৃত করা হয়। বিক্রয় বিভাগের প্রধান সমন্বয়কারী হিসেবে পুরস্কার পান ইভা রিজওয়ানা।

ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বিভাগীয় প্রধান হিসেবে পুরস্কার পান এমদাদুল হক সরকার। এছাড়াও, যারা পুরস্কৃত হন, তারা হলেন মোহাম্মদ রায়হান, মনিরুল হক, মুরাদুল হক মুরাদ, সাখাওয়াত আলী সৈকত, জাহিরুল ইসলাম, মশিউর রহমান, মওদুদ পারভেজ মামুন, মোহাম্মদ আসাদুজ্জামান, মামুন আহমেদ, তারেকুল হক, মাসুদ সোহেল, হারুন-উর-রশিদ, মিজানুর রহমান, জহুরুল ইসলাম, জাহিদ হোসেন, মেহেদি হাসান, সোহেল রানা, জাহিদ হাসান, সাখাওয়াত হোসেন, সুব্রত দেব শর্মা, ফজলে রাব্বি সিদ্দিকী, মিজানুর রহমান, নাসের উদ্দিন (তারেক), আহমেদ কাওসার, শফিক হায়দার, শাহেদ ইকবাল, বিকাশ চন্দ্র সরকার, রেদওয়ানুর রহমান চৌধুরী, বিজয় কুমার নাথ, হাসানুজ্জামান এবং আনামুল কবির।


সেরাদের সেরা হিসেবে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কারে ভূষিত হন যথাক্রমে মওদুদ পারভেজ মামুন, মোহাম্মদ আসাদুজ্জামান ও মামুন আহমেদ (যৌথভাবে) এবং তারেকুল হক।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ