আজকের শিরোনাম :

স্বাধীনতা দিবসে হামদর্দের চিকিৎসাকেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৫:১২

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ (২৬ মার্চ) হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে দেশব্যাপী হামদর্দের সকল চিকিৎসা ও বিক্রয়কেন্দ্রে গরিব, দুস্থ ও অসহায় রোগীদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়। 

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হামদর্দ ভবনস্থ’ চিকিৎসা ও বিক্রয়কেন্দ্র থেকে সারাদেশব্যাপী ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান। 

এ সময়ে তিনি হামদর্দ ভবনস্থ নগর চিকিৎসাকেন্দ্র এবং হামদর্দের গুলিস্তান চিকিৎসাকেন্দ্র দুটিকে ‘মডেল ফার্মেসী’ হিসেবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক মোঃ রুহুল আমীন, সহকারী পরিচালক মো. ইয়াহইয়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব আনিসুল হক, পরিচালক মার্কেটিং ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া, হামদর্দ পাবলিক কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সাদেকুর রহমান মজুমদার এবং হামদর্দের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও হামদর্দ পাবলিক কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীরা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ