মাগুরার শ্রীপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০১৮, ১৮:১৬

মাগুরা, ৭ মে, এবিনিউজ: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র আজ মাগুরার শ্রীপুর বাজারে উদ্বোধন করা হয়। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের মাগুরা শাখা প্রধান মো. জাহাঙ্গীর আলম, শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মুস্তাসিম বিল্লাহ সংগ্রাম, শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান, নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন রশিদ, সমাজ সেবক মো. আবুল কালাম আজাদ ও ব্যাংকের এজেন্ট ইউনিক ট্রেডার্স-এর সত্বাধিকারী নাঈম হাসান। অনুষ্ঠানে স্থানীয় পেশাজীবী, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।       

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের কাছে ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়াই এ ব্যাংকের কাজ। তিনি বলেন, সুদ একটি অভিশাপ। মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক কাজ করছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।   


এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ